হরতালের সমর্থনে আমঝুপি, রাজনগর , বারাদি বাজারে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ–পুলিশের সাথে হরতাল সমর্থকদের সংঘর্ষ–  কাঁদানে গ্যাস, রাবার বুলেট নিক্ষেপ। ৬ বিক্ষোভকারী আহত।

হরতালের সমর্থনে আমঝুপি, রাজনগর , বারাদি বাজারে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ–পুলিশের সাথে হরতাল সমর্থকদের সংঘর্ষ– কাঁদানে গ্যাস, রাবার বুলেট নিক্ষেপ। ৬ বিক্ষোভকারী আহত।

OLYMPUS DIGITAL CAMERAআমাদের মেহেরপুর ডট কমঃ জাময়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের প্রথম দিনে আমঝুপি, রাজানগর ও বারাদী বাজারে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে জেলা জামায়াত ইসলাম ও ছাত্রশিবিরেরOLYMPUS DIGITAL CAMERA নেতা কর্মীরা। এসময় পুলিশের সাথে হরতাল সমর্থকদেও ধাওয়া পল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জানা গেছে, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার সময় আমঝুপি মাধ্যেমিক বিদ্যালয়ের সামনে গাছের গুড়ি ফেলে মেহেরপুর – চুয়াডাঙ্গা সড়ক অবরোধ করে এরপর জামায়াত শিবিরের কর্মীরা আমঝুপি বাজারে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে। পরবর্তীতে সকাল ৭ টার সময় জামায়াত শিবিরের কর্মীরা রাজনাগর বাজারে টায়ায়র জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করতে থাকে। অপর দিকে বারাদি বাজারে জামায়াত শিবিরের সমর্থকরা গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে।এসময় মিছিলে পুলিশ বাঁধা দিলে এক পর্যায়ে পুলিশের সাথে জামায়াত শিবিরের কর্মীদের তুমুল সংঘর্ষ শুরু হয়। পুলিশ মিছিলকে লক্ষ করে কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে। জবাবে মিছিলকারী OLYMPUS DIGITAL CAMERAপুুলিশেকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে । এক পর্যায়ে জামায়াত শিবিরের কর্মীরা শক্ত প্রতিরোধ গড়ে তুললে পুলিশ পিছু হঠতে বাধ্য হয়। পুলিশের ছোড়া বারার বুলেটে ৬ জন জামায়াত শিবিরের নেতা কর্মী মারাত্মক আহত হয়। এসময় মিছিল থেকে জামায়াতের কর্মী খোকসা গ্রামের কফিলউদ্দিনকে পুলিশ আটক করে। কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য আব্দুল মতিন‘র নেতৃত্বে জামায়াত ও শিবিরের শত শত নেতা কর্মী হরতাল সমর্থনে বিক্ষোভ ও সড়ক অবরোধে অংশগ্রহন করে। মেহেরপুর সদর থানা ওসি জানান পরিস্থিতি এখন শান্ত রয়েছে।OLYMPUS DIGITAL CAMERA

মেহেরপুর সংবাদ