মেহেরপুরে এজাজ হোটেলে ইজিবাইক চালকের লাশ উদ্ধারের পর ১২ ঘন্টা পরে হত্যার সাথে জড়িত তিন জন গ্রেফতার ॥ ইজিবাইক উদ্ধার

মেহেরপুরে  ইজিবাইক চালক আব্দুর রহমান (৫২) নিখোজ  হওয়ার কয়েক দিন পর শহরের এজাজ হোটেলে তার লাশ উদ্ধার করা হয়।লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে অটো চালক হত্যা মামলার ২ আসামি গ্রেফতার করা হয়।

লাশ উদ্ধারের মাত্র ১২ ঘন্টার ব্যবধানে মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে আবাসিক হোটেল এজাজে চাঞ্চল্যকর অটোবাইক চালক আব্দুর রহমান হত্যা মামলার আসামি পল্লব কুমার বিশ্বাস ও রাজু শেখকে গ্রেফতার করেছে পুলিশ।সরে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার ভোরের দিকে ঝিনেদার কালীগঞ্জ উপজেলার গোপালপুর ও কানারাইল গ্রাম থেকে বিপ্লব কুমার বিশ্বাস এবং রাজু শেখকে গ্রেফতার করে। বিপ্লব কুমার বিশ্বাস ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বুদরাজপুর গ্রামের দিনুবন্ধু বিশ্বাসের ছেলে ও রাজু শেখ একই উপজেলার গোপালপুর গ্রামের মজদেত আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল আজমল হোসেনের নেতৃত্বে ডিবি’র ওসি সাইফুল ইসলাম, এসআই কেএম রেজাউল আশরাফ আলীসহ পুলিশ এবং ডিবির সদস্যরা সোমবার ভোরের দিকে কালীগঞ্জ উপজেলার বুদরাজপুর গ্রামের দিনুবন্ধু বিশ্বাসের ছেলে পল্লব কুমার বিশ্বাসের বাড়িতে অভিযান চালান। এ সময় পল্লব বিশ্বাসকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী রাজু শেখের শ্বশুরবাড়ি কানারাইল গ্রাম থেকে রাজু শেখকে গ্রেপ্তার করে এবং সেখান থেকে নিহত আব্দুর রহমানের অটোবাইক ও মোবাইল উদ্ধার করে পুলিশ। অটোবাইক ছিনতাই উদ্দেশ্যে মূলত আব্দুর রহমানকে খুন করা হয় বলে জানা গেছে।

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ছিনতাইকারীদের মোবাইল ট্রাকিং করে লাশ উদ্ধারের মাত্র ১২ ঘন্টার ব্যবধানে পুলিশ আব্দুর রহমান হত্যাকারীর সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করতে সক্ষম হলো। হত্যার অভিযোগে দুজনকে আটক করার পাশাপাশি আব্দুর রহমানের অটো এবং মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত অপর আসামিদের খুব দ্রুত আটক করা হবে বলে পুলিশ কর্মকর্তা জানান।

উল্লেখ্য রবিবার বিকালে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় এজাজ নামের একটি আবাসিক হোটেল থেকে আব্দুর রহমান (৫২) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

পর আটক হয় ৩ জনকে।

অন্যান্য জেলার সংবাদ মেহেরপুর সংবাদ