মেহেরপুরে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাদাঁ দাবির মামলায় এক নারীসহ তিনজন গ্রেপ্তার

মেহেরপুর‌ প্রতিনিধি ঃ
মুঠোফোনে আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাদাঁ দাবির মামলায় মেহেরপুরে এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গত মঙ্গলবার দিবাগত মধ্যেরাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌরশহরের টিএনটি এলাকার আটলান্টিক হোটেলের মালিক মতিয়ার রহমান (৫২), তাঁর ছেলে মামুন রহমান, মোছাঃ ছন্দা খাতুন (২৭)।

সদর থানা পুলিশ জানায়, সদর উপজেলার আমঝুপি বাজারের ব্যবসায়ী মনোয়ার হোসেনের দায়ের করা চাদাঁবাজির মামলায় বামুন্দি বাজার এলাকা থেকে ছন্দা খাতুন ও পৌরশহরের টিএনটি এলাকা থেকে আটলান্টিক হোটেল মালিক মতিয়ার রহমানও তাঁর ছেলে মামুন রহমানকে পুলিশ গ্রেপ্তার করে।

মামলা সুত্রে জানা গেছে, চলতি মাসের ২২ তারিখে মনোয়ার হোসেন বাদি হয়ে সদর থানায় অপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাদাঁ দাবির মামলা দায়ের করেন। ওই মামলায় শহরের ১নং ওয়ার্ডের ঘোষপাড়া এলাকার শফিকুল ইসলামের স্ত্রী রুমানা ইয়াসমীন ওরফে রুমা (৪৫), তার সহযোগী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের খাঁপাড়া এলাকার রাসেল আহমেদের মেয়ে বর্তমানে বামনপাড়া এলাকার বিলকিস রাবেয়া ওরফে টুম্পা (২৫), ঘোষপাড়া এলাকার দুলাল শেখের ছেলে শাজাহান (২৬) ও আখের আলীর ছেলে হাসান আলীকে (২৮) গ্রেপ্তার করে জেল হাজাতে প্রেরণ করা হয়। পরে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে এই তিনজনকে ওই মামলায় জড়িত থাকার অপরাধে গ্রেপ্তার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মুঠোফোনে আপত্তিকর ভিডিও ধারণ করে চাদাঁবাজির মামলায় গতরাতে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার যৌথ অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে।

অন্যান্য জেলার সংবাদ মেহেরপুর সংবাদ সর্বশেষ