হাতে ১৪ সেলাই নিয়েও খেলতে চান মাশরাফি

হাতে ১৪ সেলাই নিয়েও খেলতে চান মাশরাফি

মাঠ ছাড়তে হয়েছে রক্তাক্ত হাত নিয়ে। বাঁ হাতের তালুতে পড়েছে ১৪টি সেলাই। তবুও মাশরাফি বিন মুর্তজা খেলতে চান আগামীকাল শেষ চারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচটি।

খুলনা টাইগার্সের বিপক্ষে গতকাল রাতে মেহেদী হাসানের করা ১১তম ওভারে রাইলি রুশোর ক্যাচটা কাভারে ঝাঁপিয়ে তালুবন্দী করতে চেয়েছিলেন মাশরাফি। ক্যাচ হাতে জমাতে পারেননি, উল্টো বাঁ হাতের তালুতে অনেকখানি কেটে গেছে ঢাকা প্লাটুন অধিনায়কের। রক্তাক্ত হাতেই তাঁকে মাঠ থেকে বেরিয়ে আসতে হয়। রাতে হাতে ১৪ সেলাই দেওয়ার সময়ই মাশরাফি নাকি জোরালো কণ্ঠে বলেছেন,পরের ম্যাচটা খেলতে চাই!

মারাত্মক চোট পাওয়ার পরও মাশরাফির খেলার আগ্রহ নিয়ে ঢাকার ম্যানেজার আহসানউল্লাহ হাসান আজ সকালে বললেন,সে খেলতে ভীষণ ইচ্ছুক। আমরা বুঝতে পারছি না কী করব। দৃঢ় মনোবলে সে বলছে, খেলবে। জানেনই তো মাশরাফি একজন লড়াকু মানুষ। এখন বিষয়টি তার ওপর ছেড়ে দিয়েছি।

মাশরাফি চাইলেও চিকিৎসকদের পরামর্শ, এই মুহূর্তে বিশ্রামে থাকাই ভালো। এ ধরনের চোট থেকে সেরে উঠতে সাত দিনের বেশি সময় লাগে। তিন দিন কিছুই না করার পরামর্শ থাকে চিকিৎসকদের। কিন্তু মাশরাফি কাল বারবার জানিয়েছেন হাতে সেলাই নিয়েই খেলতে চান। ঢাকা অধিনায়ক যদি শেষ পর্যন্ত অনড় থাকেন নিজের সিদ্ধান্তে, খেলাটা ঝুঁকির হলেও শেষ পর্যন্ত চিকিৎসকদের বিকল্প ব্যবস্থা করতে হবে।