সাবধান হোন, নইলে মারাত্মক পরিণতি অনিবার্য রূপ নেবে- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু

সাবধান হোন, নইলে মারাত্মক পরিণতি অনিবার্য রূপ নেবে- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু

আমাদের মেহেরপুর ডট কমঃ 

dudu BNP`সাবধান হোন, নইলে মারাত্মক পরিণতি অনিবার্য রূপ নেবে` আজ দুপুরে -নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন । তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী এমন ভঙ্গিতে কথা বলছেন তাতে মনে হচ্ছে দেশটা আওয়ামী লীগের কেনা সম্পত্তি।  বিগত সাড়ে চার বছরে সরকারের ভয়াবহ গণহত্যা, নৃশংসতা এবং হাজারো অপকর্মের দায়ে জনতার দরবারে বিচারের মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিতে দুদু সরকারদলীয় নেতাদের প্রতিও আহ্বান জানান। জনগণের রোষানল এমন পর্যায়ে পৌঁছে গেছে যে, এই নতুন গজিয়ে উঠা হুঙ্কার সর্বস্ব নেতাদের খুঁজে বের করে জনতার আদালতে দাঁড় করাতে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ।

গত ৪ঠা এপ্রিল মিরপুর ১০নং ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি মফিজুল ইসলাম রাশেদ ও হাবিবউহল্লা বাহার কলেজের ছত্রদলকর্মী মাহমুদুর রহমান খানকে তাদের বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যায়। এরপর  থেকে তাদের কোনো হদিস পাওয়া যাচ্ছে না। স্বাধীন দেশে সকল নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করা এবং কেউ নিখোঁজ হলে তাকে খুঁজে বের করা সরকারের দায়িত্ব। মফিজুল ইসলাম রাশেদ ও হাবিবউহল্লা বাহার কে অবলিম্বে  সন্ধান দেয়ার আহ্বান জানিয়ে শামসুজ্জামান দুদু বলেন,  বিএনপির যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান, সালাহ উদ্দিন আহমেদকে সুচিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে না  সংসদ সদস্য বরকত উল্লাহ বুলুকে জেলের ডিভিশন দেয়া হয়নি। অবিলম্বে তাদের সুচিকিৎসা এবং ডিভিশনের দাবি জানান বিএনপির এই মুখপাত্র।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির সংস্কৃতি বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল আনোয়ার, শিক্ষাবিষয়ক সম্পদাক খায়রুল কবির খোকন, মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা, সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি ও জাসাস সভাপতি আবদুল মালেক।

বাংলাদেশ