সহিংসতার মধ্যে দিয়ে মেহেরপুরে শুরু হয়েছে ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘন্টার হরতাল– শ্যামলী পরিবহনের একটি গাড়ি ভাংচুর ও আগুন

সহিংসতার মধ্যে দিয়ে মেহেরপুরে শুরু হয়েছে ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘন্টার হরতাল– শ্যামলী পরিবহনের একটি গাড়ি ভাংচুর ও আগুন

hortal-1  মেহেরপুরে ১৮ দলের ডাকা টানা ৬০ ঘন্টার হরতালে চলছে।হরতালের প্রথম দিন রোববার সকাল সোয়া ৬টার দিকে হরতার সমর্থক পিকেটারের দল মেহেরপুর শহরের তাহের ক্লিনিকের সামনে দাড়িয়ে থাকা ঢাকা রুটের শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-৯৪-৩১০০) একটি গাড়ি ভাংচুর ও আগুন লাগিয়ে পালিয়ে যায়। খবর পেয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছেhortal-2 আগুন নিয়ন্ত্রনে আনে।
অপরদিকে, মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগরে অবস্থান নিয়েছে জামায়াত-শিবির কর্মীরা। ঘটনাস্থল পুলিশ নিয়ন্ত্রন নিয়ে ফেলায় পিকেটররা কোনো বিক্ষোভ বা অবরোধ কোনোটাই এখন পর্যন্ত করতে পারেনি। এদিকে, হরতালের কারনে মেহেরপুর থেকে দুরপাল্লার ও অভ্যন্তরিন রুটের কোনো পরিবহন ছেড়ে যায়নি। ছেড়ে যায়নি কাচামাল বাহী ট্রাকগুলো ।অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। পুলিশ র‌্যাবের পাশাপাশি আইন শৃংখলা পরিস্থতি নিয়ন্ত্রণে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩ প্লাটুন  বিজিবি টহল অব্যাহত আছে।মেহেরপুর পুলিশ সুপার এ কে এম নাহিদুল ইসলাম বলেন, জেলায় অপ্রিতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক আছে।
এদিকে হরতারের সমর্থনে জেলা বিএনপি’র একাংশের নেতা আনছারুল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে। জেলা যুব দলের আহবায়ক জহিরুল ইসলাম বড়বাবু, সামসুল আজম লিন্টুর নেতৃত্বেও বিক্ষোভ মিছিল হয়েছে। অপরদিকে শহর আওয়ামীলীগের পক্ষ থেকে এ্যাড. ইয়ারুল ইসলামের নেতৃত্বে হরতাল বিরোধী একটি মিছিল শহর প্রদক্ষিণ করেছে, জেলা ছাত্রলীগের সম্পাদক বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে মিছিল হয়েছে। এছাড়াও গাংনী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে হরতাল বিরোধী মিছিল হয়েছে। তবে শহরের কোথাও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী সদস্যদের দেখতে পাওয়া যায়নি।
মেহেরপুর সংবাদ