শিশু একাডেমি থেকে গাংনীর চন্দন কে পুরস্কার প্রদান

শিশু একাডেমি থেকে গাংনীর চন্দন কে পুরস্কার প্রদান

gangni pic 3মেহেরপুরের গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র পারভেজ আহনাফ শাহরিয়ার চন্দন কন্যা শিশুর অধিকার বিষয়ক জাতীয় রচনা প্রতিযোগিতায় বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করাই তাকে পুরস্কার প্রদান করা হয়েছে।
সোমবার সকাল ১১ টারসময় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি ভবনে আয়োজিত সভায় তাকে পুরস্কার প্রদান করা হয়।
পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,দি হাঙ্গার প্রজেক্টের কান্টি ডিরেক্টর বদিউল আলম মজুমদার। প্রধান অতিথী হিসেবে উপস্তিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী। বিশেষ অতিথী ছিলেন, মহিলা ও শিশু বিষয় মন্ত্রণালয়ের সচিব তারিকুল ইসলাম, বাংলাদেশের প্রথম নারী পর্বত আরোহী ওয়ানফিয়া নাজনীন,উপ মহাপুলিশ পরিদর্শক লিলি বিশ্বাস,বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান শেখ আব্দুল আহাদ,কন্যা শিশু এডভোকেসি ফোরামের সম্পাদক নাছিমা আক্তার প্রমুখ। সভা শেষে দি হাঙ্গার প্রজেক্টের কান্টি ডিরেক্টর বদিউল আলম মজুমদারের কাছ থেকে পুরস্কার গ্রহণ করে পারভেজ আহনাফ শাহরিয়ার চন্দন। সে গাংনী উপজেলার ৬ নং ষোলটাকা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ জহুরুল ইসলামের বড় ছেলে।
মেহেরপুর সংবাদ