মেহেরপুর সদর উপজেলার চেয়ারম্যান ও বিএনপি নেতা আলাউদ্দিন আর নেই।

মেহেরপুর সদর উপজেলার চেয়ারম্যান ও বিএনপি নেতা আলাউদ্দিন আর নেই।

o-00আমাদের মেহেরপুর ডট কম ঃ মেহেরপুর জেলার প্রবীন রাজনীনিতিবীদ জেলা বিএনপি নেতা ও মেহেরপুর সদর উপজেলার চেয়ারম্যান আলাউদ্দিন পৃথিবিীর মায়া ত্যাগ করে আজ শুক্রবার সাড়ে ৫ টার ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না এলাহী রাজিউন) । মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর   । তিনি ডায়াবেটিকস,হাইব্লাডপ্রেসার ও লিভারের সারোসিস রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন ।মৃত্যুকালে তিনি ২ ছেলে এক মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন । মরহুমের লাশ বিকেলে ঢাকা থেকে রওনা হয়ে নিজ গ্রাম আশরাফপুরের উদ্দ্যেশে নেয়া হবে বলে পারিবারিক সুত্রে জানাযায়। আগামীকাল সকালে মরহুমের লাশ তার কর্মস্থল উপজেলা চত্তরে ও পরে জেলা বিএনপি কার্যালয়ে নেয়া হবে ।পরবর্তীতে তার লাশ নিজ গ্রাম আশরাফপুরে দাফন করা হবে ।
রাজনেতিক জীবনে লাল টুপি রাজনীতি দিয়ে শুরু করেন তার রাজনিৈতক জীবন ্পরে জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রণিত হয়ে আহম্মদ আলীর হাত ধরে বিএনপির রাাজনীতির সঙ্গে সক্রিয় হন । পরবর্তীতে বিএনপি রাজনীতির টানাপোড়নে এইচ এম এরশাদের জাতীয় পার্টিতে যোগদেন । স্থানীয় পরিষদ নির্বাচনে আমদহ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করেন । প্রবীন এই রাজনীতিবীদ ২০০৯ সালে উপজেলা নির্বাচনে আংশ গ্রহন করেন এবং বিএনপির অপর প্রার্থী সাবেক পৌরচেয়ারম্যান আব্দুর রহমান তার প্রার্থীতা প্রত্যাহার করলে বিএনপির কোন প্রর্থী না থাকয় তিনি বিএনপির সমর্থন নিয়ে আওয়ামী লীগ প্রার্থীকে পরাজিত করে ৬১ হাজার ভোট পেয়ে সদর উপজেলা চেয়ারম্যান নির্বচিত হন । পরবর্তীতে তিনি জেলা বিএনপির সহসভাপতি ও সদর থানা বিএনপির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন ।
এদিকে তার মৃত্যুতে মেহেরপুর সদর উপলো পরিষদ ,মেহেরপুর -১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন , বিএনপির মেহেরপুর -২ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেন , সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন ,সাবেক সংসদ সদস্য প্রফেসর আবদুল মান্নান ,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভকেট মিয়াজান আলী ,শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভকেট ইয়ারুল ইসলাম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ডেও সদস্য অ্যাডভকেট একরামুল হক হীরা , জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইলিয়সি আলী , জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনসারুল হক, বাংলাদেশ জাতীয়তাবাী তৃনমুল দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও জেলা বিএনপি নেতা কর্নেল (অবঃ)সামসুল ইসলাম সামস,সদর থানা জাতীয়তাবাী তৃনমুল দলের সভাপতি ও আমঝুপি ইউনিয়ন বিএনপি নেতা ওমর ফারুক লিটন ও জেলার সকল সাংবাদিকবৃন্দ ।
মেহেরপুর সংবাদ