মেহেরপুর রয়েল পরিবহনে ডাকাতি। আমঝুপির কুয়েত প্রবাসি শাহিনের সর্বস্ব লুট।

ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের নৈশ কোচে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতির কবলে পড়ে গাড়িতে থাকা অন্যান্য যাত্রী সহ মেহেরপুর সদর উপজেলার আমঝুপি‘র হাজী মোজাফ্ফর হোসেনের ছেলে কুয়েত প্রবাসী শাহিন সর্বস্ব খুয়েছেন।
ভুক্তভোগী যাত্রী শাহিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের একটি গাড়ি ফরিদপুর জেলার মধুখালির কানাইপুর নামক স্থানে পৌছালে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে গাড়িতে যাত্রী বেশে থাকা ৮/৯ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল অস্ত্রের মুখে গাড়ির ড্রাইভার ও অন্যান্য যাত্রী সহ আমাকে জিম্মি করে ১০ ভরি সোনা ৪টি মোবাইল সেট নগদ ৩৫ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্র সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট করে নেয়। এ সময় শাহিনের সাথে থাকা ছোট ভাই তুষার প্রতিবাদ করলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে রক্তাত জখম করে।আহত তুষার মেহেরপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে। এদিকে একই গাড়ির যাত্রী মেহেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক মোল্লা জানান, রয়েল পরিবহনের গাড়িটি ফরিদপুরের মধুখালি পৌছানো মাত্রই গাড়ির ড্রাইভার সহ অন্যান্য যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি নিয়ন্ত্রনে নিয়ে ডাকাতি করে পালিয়ে যায় সংবদ্ধ ডকাত দল। তিনি আরোাও জানান ডাকাতির সময় ড্রাইভারের ভুমিকা দেখে যাত্রীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
এদিকে কুয়েত প্রবাসি শাহিনের মেজ ভাই প্রভাষক ও আমাদের মেহেরপুর ডট কমের প্রধান সম্পাদক জাহির হোসেন চনচল জানান, ছোট ভাই শহিন দীর্ঘদিন পরে ছুটিতে কুয়েত থেকে গত সোমবার ঢাকায় অবস্থান করে প্রয়োজনীয় কাজ সেরে ম্ঙ্গলবার বিকালের দিকে গাবতলি থেকে রয়েল পরিবহনে বাড়িতে আসছিল পথিমধ্যে ফরিদুপুর মধুখালি কানাইপুরে পৌছালে ডাকাতির কবলে পড়ে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল খুয়েছে। ফরিদপুর মধুখালি থানার এস আই মওদুত জানান, মধুখালি রেল গেট চেক পোষ্টের ভিডিও ফুটেজ দেখে ডাকাতদের সনাক্ত করার চেষ্টা চলছে।
মেহেরপুর সংবাদ