মেহেরপুর আমঝুপিতে গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চুয়াডাঙ্গা মনিংস্টার ক্লাব চ্যাম্পিয়ান।

মেহেরপুর আমঝুপিতে গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চুয়াডাঙ্গা মনিংস্টার ক্লাব চ্যাম্পিয়ান।

 

আমাদের মেহেরপুর ডট কম

গতকাল মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যেমিক বিদ্যালয়ের খেলার মাঠে আমঝুপি পাবলিক ক্লারের আয়োজনে অনুষ্ঠিত মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চুয়াডাঙ্গা মনিংস্টার ক্লাব রঘুনাথপুর একাদশকে ১গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলার প্রথমার্ধ থেকে চুয়াডাঙ্গা মুনস্টার ক্লাব রঘুনাথপুর একাদশের উপর চাপ সৃষ্টি করে খেলতে থাকে। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে
রঘুনাথপুর একাদশ কয়েকটি গোলের সুযোগ সৃষ্টি করলেও তা কাজে লাগাতে পারেনি । খেলার ৫০ মিনিটের সময় চুয়াডাঙ্গা মনিংস্টার ক্লাবের সজিব ১টি গোল করে দলের জয় নিশ্চিত করে । চুয়াডাঙ্গা মনিংস্টার ক্লাবের মুরাদ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।
মেহেরপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আলমগীর হোসেন প্রধান অতিথি ও মেহেরপুর সদর
উপজেলার নির্বাহী অফিসার মোছাঃ নাজনীন সুলতানা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজীত দলের মধ্যে পুরষ্কার বিতরন করেন। পুরষ্কার বিতরনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আমঝুপি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন (চুন্নু), মেহেরপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যাপক সাইদুর রহমান , বিশিষ্ট সমাজ সেবক মোজাফর হোসেন (শুকুর) মিয়া, আমঝুপি পাবলিক ক্লাবের সভাপতি খলিল জোয়াদ্দার ও সাধারণ সম্পাদক আমানউল্লা খাঁন, মতিউল আশরাফ, আমঝুপি ইউনিয়ন বিএনপি নেতা ওমর ফারুখ লিটন, মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান, আফজারুল হক হিরো প্রমুখ।

মেহেরপুর সংবাদ