মেহেরপুরে  প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী খুন ॥ প্রতিবাদে সড়ক অবরোধ

মেহেরপুরে প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী খুন ॥ প্রতিবাদে সড়ক অবরোধ

OLYMPUS DIGITAL CAMERAআমাদের মেহেরপুর ডট কমঃ মেহেরপুর শহরের জেনারেল হাসপাতাল সড়কের পাশে একটি সরকারি লিচু বাগান থেকে লিচু খাওয়া কেন্দ্র করে প্রতিপক্ষ রিপনের ধারালো অস্ত্রের আঘাতে নাগরাম হোসেন (৩২) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। শনিবার দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। এদিকে এOLYMPUS DIGITAL CAMERA ঘটনার প্রতিবাদে নিহতের পক্ষের লোকেরা মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দিয়েছে।নিহত নাগরাম হোসেন শহরের উপকন্ঠে দিঘিরপাড়া গ্রামের মৃত মহিবর হোসেনের ছেলে।
মেহেরপুর পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন জানিয়েছেন, সরকারী লিচু বাগানাটির ফল ইজারা নিয়েছেন শহরের রিপন হোসেন নামের এক ব্যক্তি। দুপুরে নাগরাম হোসেন বাগানে গিয়ে রিপনকে না বলে লিচু পেড়ে খেতে শুরু করে। লিচু খাওয়াকে কেন্দ্র করে রিপনের সাথে বাক বিতন্ডতা বাধে। এক পর্যায়ে রিপন হোসেন ধারালো অস্ত্র দিয়ে নাগরামকে আঘাত করে রক্তাক্ত জখম করে। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।
Meherpur Murder 002মেহেরপুর জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম জানিয়েছেন, নাগরাম হোসেন যুবলীগের একজন সক্রিয় কর্মী।
এদিকে হত্যাকান্ডের প্রতিবাদে নিহত নাগরামের পক্ষের বিক্ষুদ্ধ লোকজন মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে। এতে সব ধরণের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মেহেরপুর পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন।
মেহেরপুর সংবাদ