মেহেরপুরে দোকান ভাংচুর ও মালিককে মারপিট । প্রতিবাদে দোকান মালিকদের সড়ক অবোরধ॥

মেহেরপুরে দোকান ভাংচুর ও মালিককে মারপিট । প্রতিবাদে দোকান মালিকদের সড়ক অবোরধ॥


imgresআমাদের মেহেরপুর ডট কম ঃ
মেহেরপুর শহরের লর্ডমার্কেট এলাকার দোকান ভাংচুর ও দোকানদারকে মারপিটের ঘটনা ঘটেছে । এর প্রতিবাদে দোকান মালিকরা রাস্তায় দাঁড়িয়ে বিক্ষোভ মিছিলসহ সমাবেশ করেছে।
স্থানীয় ও প্রত্যক্ষসুত্রে জানাযায় গতকাল বেলা ১ টার দিকে শহরের বাসস্ট্যান্ড পাড়ার মহির উদ্দীনের ছেলে শাওনসহ ১০/১২ জনের একটি দূর্বত্তকারী দল হোটাল বাজার এলাকার সাত্তার ডেন্টাল এর মালিক সুজন আলীকে মারপিটসহ দোকান ভাংচুর করে ও আগ্নয়াস্ত্র দিয়ে মারার হুমকী দেন। এসময় অন্যান্য দোকানদাররা ছুটে এলে শাওন পালিয়ে যায়।
পরে হামলাকারী শাওনকে আটকের দাবীতে হোটেল বাজার এলাকার সকল দোকানদাররা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল শুরু করে।
এদিকে ঘটনা শান্ত করতে সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে হামলকারীকে গ্রেফতারের আশ্বাস দিলে ১ ঘন্টা পর অবোরোধ তুলে নেন দোকানদাররা।
এদিকে খবর পেয়ে হোটেলবাজার দোকান মালিক সমিতির সহসভাপতি ও সদর থানা আওয়ামলীগের সভাপতি গোলাম রসুল ও সাধারণ সম্পাদক বকুল জানান, রবিবার সন্ধ্যার মধ্যে হামলকারী শাওনকে গ্রেফতারের আশ্বাসে রাস্তা অবরোধ তুলে নিয়েছে দোকানদাররা। তাকে গ্রেফতার করতে ব্যার্থ হলে আজ রাতে নতুন করে কর্মসূচি দেওয়া হবে।
মেহেরপুর সংবাদ