মেহেরপুরে ডাকাতদলের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা সহ ২ জন আহত একটি বোমার বিস্ফোরণ

মেহেরপুরে ডাকাতদলের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা সহ ২ জন আহত একটি বোমার বিস্ফোরণ

  OLYMPUS DIGITAL CAMERAআমাদের মেহেরপুর ডট কমঃমেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে ডাকাতদলের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা সহ দু’জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ডাকাতেরা ৫ ভরি স্বর্ণালংকার ও ২টি মোবাইল ফোন সেট লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটেছে। OLYMPUS DIGITAL CAMERA
এলাকাবাসী জানায়, আমঝুপি ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা আমঝুপি শেখ পাড়ার হাসানুজ্জামান টিটুর বাড়িতে ১৫/১৬ জনের সশস্ত্র একদল ডাকাত হানা দেয়। প্রথমে গৃহকর্তা টিটুর ছোট বোন জাকিয়া সুলতানা পলি ঘরের দরজা খুলে বের হলে তার গলায় অস্ত্র ধরে জিম্মি করে। এরপর টিটুকে ডাক দিলে সে দরজা খুলে বাইরে বের হয়। এ সময় পলি ও টিটু চিৎকার শুরু করলে তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। টিটুর বাম হাতের বৃদ্ধাঙ্গুল কেটে পড়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে ডাকাতদল একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার আগে ৫ ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট লুটে নেয় ডাকাতদল।
আহত টিটু পিতা জানারুল জানান, প্রকৃতপক্ষে এটি ডাকাতির ঘটনা নয়। কারণ অস্ত্রধারী সন্ত্রাসীরা বাড়িতে ঢুকে টিটুকে খুঁজতে থাকে। কোন প্রকার শত্রুতার জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটিয়েছে।
মেহেরপুর সদর থানার ওসি রিয়াজুল ইসলাম জানান, এ বিষয়ে তার কিছু জানা নেই। কেউ কোন অভিযোগও করেনি। বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখবেন।
মেহেরপুর সংবাদ