মেহেরপুরে চাঁদার দাবিতে শিশু অপহরন। বোমা আঘাতে স্কুল শিক্ষক নিহত।

মেহেরপুরে চাঁদার দাবিতে শিশু অপহরন। বোমা আঘাতে স্কুল শিক্ষক নিহত।

meherpur pic: মেহেরপুর সদর উপজেলার শুভরাজপুর গ্রামে আতিউর নামের এক শিশুকে অপহরন করেছে দূর্বৃত্তরা। আপহরনে বাধা দিতে গেলে দূর্বৃত্তদের বোমার আঘাতে নানা আব্দুল হালিম নিহত হয়েছে। বুধবার রাত ২ টার দিকে ৫ লক্ষ টাকা চাঁদা না পেয়ে আতিউর রহমান কে অপহরনের সময় এঘটনা ঘটে।
নিহতের পরিবার সূত্র জানান, শুভরাজপুর গ্রামের আফ্রিকা প্রবাসী আলী হোসেনের পরিবারের কাছে দীর্ঘদীন যাবৎ ৫ লক্ষটাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না পেয়ে ১০/১২ জনের একটি চক্র মঙ্গলবার রাত ২ টারদিকে শিশু আতিউর (১০) কে অপহরন করে। এসময় আতিউরের নানা স্থানীয় স্কুল শিক্ষক আব্দুল হালিম সহ গ্রাম বাসি বাধা প্রদান করলে দূর্বৃত্তরা পরপর ৩ টি শক্তিশালী বোমা বিস্ফোরন ঘটায়। বোমা আঘাতে স্কুল শিক্ষক আব্দুল হালিম(৫০)ঘটনা স্থলেই নিহত হয়। এদিকে বোমার বিকট শব্দে এলাকায় আতংক সৃষ্টি হয়। এদিকে স্কুল শিক্ষক আব্দুল হালিম নিহত ও শিশু আতিউর রহমানের অপরহনের ঘটনায় নিহতের পরিবারে বইছে শোকের মাতম।
মেহেরপুর সদর থানার ওসি মোঃ রিয়াজুল ইসলাম জানান,অপহরনকৃত শিশু আতিউর323 রহমান কে উদ্ধার ও অপহরনকারীদের আটকের চেষ্টা চলছে। এখন পর্যন্ত কেউ আটক হয়নী। উল্লে¬খ্য ঃ এর আগেও ভারত এবং বাংলাদেশের যৌথ ডাকাতদল বিভিন্ন সময়ে মোটা অংকের মুক্তিপনের দাবিতে শুভরাজপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে রায়হান, সাত্তারের ছেলে সুজন, ওয়াজেদের ছেলে পন্জতুল¬াহ, মওলাবক্স-এর ছেলে মতিন, আসাদের ছেলে সাবদার আলি ও সফিউল মাষ্টারের ছেলে জহন আলিকে অপহরন করে ভারতের নদীয়া জেলার করিমপুর থানার কাঠালিয়া গ্রামে দিয়ে যায়।মোটা অংকের টাকা মুক্তিপন নিয়ে ছেড়ে দেয়। এসব ঘটনায় সীমান্তবর্তী শুভরাজপুর গ্রামবাসী অপহরন আতংকে দিনযাপন করলেও নিয়মিত বিজিবি ও পুলিশী টহল হয়না বলে গ্রামবাসীর অভিযোগ করেছে।
মেহেরপুর সংবাদ