মেহেরপুরের ১৮ দলের  বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণ

মেহেরপুরের ১৮ দলের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণ

OLYMPUS DIGITAL CAMERAদশম সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা প্রত্যখান করে ১৮ দলীয় ডাকা ৩য় দফা ৭২ ঘন্টা অবরোধের প্রথম দিনে মেহেরপুরের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ককটেল বিস্ফোরন ও বিক্ষোভ মিছিল হয়েছে।
শনিবার সকালে মজিবনগরের গৌরিনগরে সাবেক এমপি মাসুদ অরুণ ,মুজিবনগর উপজেলা জামায়াতের আমির জশিউর রহমানের নেতৃত্বে ১৮ দলের নেতাকর্মীরা টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে । এদিকে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দিনদত্ত বিজ্রে কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন, বিএনপি নেতা আলীম, জামায়াত নেতা আব্দুল জাব্বারের নেতৃত্বেOLYMPUS DIGITAL CAMERA সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে ১৮ দলীয় নেতা কর্মীরা । একই স্থানে মহিলা জামায়াতের নারী কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা সড়কের উপর বসে পড়ে অবরোধ কর্মসূচী পালন করে। অন্যদিকে মুজিবনগর সড়কে বন্দরের মোড়ে জামায়াতের সহকারী সেক্রেটারী ফারুক হোসেনের নেতৃত্বে ১৮ দলের কর্মীরা লাটি শোঠা নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে জামায়াতের OLYMPUS DIGITAL CAMERAসহকারী সেক্রেটারী তারিক মোহাম্মদ সাইফুল ইসলামের, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিমের নেতৃত্বে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে ১৮ দলীয় নেতাকর্মী। এসময় তারা বেশ কয়েকটি ককটেলের বিষ্ফোরণ ঘটায়।
অবরোধের কারণে সাধারণ মানুষের জীবনে স্থবিরতা নেমে এসেছে।OLYMPUS DIGITAL CAMERA মেহেরপুর বাস স্ট্যান্ড থেকে কোন অভ্যন্তরীন ও দূরপাল্লার যানবহন ছেড়ে যায়নি। সামান্য পরিমাণে ছোট ছোট যান -নছিমন, করিমন, আলগামন, অটোরিক্সা ও ব্যক্তিগত যানবহন চলাচল করছে।
মেহেরপুর সংবাদ