মেহেরপুরের হিজুলী গ্রামে ডাকাতদের বোমা হামলায় নিহত-১ ॥ আহত-১

মেহেরপুরের হিজুলী গ্রামে ডাকাতদের বোমা হামলায় নিহত-১ ॥ আহত-১

Untitled_0003 (7)মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামে ডাকাত দলের বোমা হামলায় টিক্কা খান (৩৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। বোমাঘাতে হাসমত উল্লাহ (২৩) নামের আরো একজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে একদল সশস্ত্র ডাকাত ঐ গ্রামের রুহুল আমিনের বাড়িতে হানা দেয়। তাদের প্রতিরোধ করলে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা গেছে, রাত দেড়টার দিকে হিজুলী গ্রামের রুহুল OLYMPUS DIGITAL CAMERAআমিনের বাড়িতে একদল সশস্ত্র ডাকাত হানা দিয়ে লুটপাট শুরু করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে ডাকাতদলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুললে ডাকাত দলের সদস্যরা তাদের লক্ষ্য করে দুটি বোমা নিক্ষেপ করে। একটি বোমা টিক্কা খানের পিছনে হিপের উপর আঘাত হানলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় বোমার স্পিøন্টারে হাসমতুল্লাহ নামের অপর একজন আহত হন। তাকে মেহেরপুর জেনারেল হাসপাাতলে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। পুলিশ আজ শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে রাত থেকেই অভিযান চলছে বলে জানিয়েছেন মেহেরপুর সদর থানা ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম।
নাম প্রকাশ না করার শর্তে গ্রামের একাধিক সূত্র জানিয়েছে, ঘটনার সাথে জড়িত ডাকাতদলের সদস্যরা হিজুলি গ্রামেরই বাসিন্দা। এদের মধ্যে দু’জন হত্যা মামলার আসামী। একজন পেশাদার খুনি এবং একজন বোমা কারিগর। এই বোমা কারিগর দিনের বেলা অটো চালায় আর রাতের বেলা ডাকাতি করে। ১০/১২ দিন আগে বেশ কিছু বোমা বানিয়েছে ঐ গ্রুপটি। প্রাণ নাশের ভয়ে কেউই তাদের বিরুদ্ধে কথা বলতে পারেনা।
মেহেরপুর সংবাদ