মেহেরপুরের পিরোজপুরে আওয়ামী লীগ ও বিএনপি জামায়াত সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১২ ॥ ৮টি বাড়ি ও দোকানে ভাংচুর অগ্নিসংযোগ

মেহেরপুরের পিরোজপুরে আওয়ামী লীগ ও বিএনপি জামায়াত সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১২ ॥ ৮টি বাড়ি ও দোকানে ভাংচুর অগ্নিসংযোগ

OLYMPUS DIGITAL CAMERAঅবরোধকে কেন্দ্র করে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে বিএনপি-জামায়াত সমর্থকদের বাড়িতে হামলা চালিয়েছে আওয়ামী লীগ কর্মীরা। সংঘর্ষে অন্তত ১২ জন জামায়াত বিএনপি-কর্মী আহত হয়েছেন। এসময় বিএনপি জামায়াত সমর্থকদের ৮টি বাড়ি ও দোকানে ভাংচুর ও অগ্মিসংযোগ করা হয়। শনিবার সকাল দশটার দিকে পিরোজপুর গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী OLYMPUS DIGITAL CAMERAসমর্থকরা লাঠিসোটা নিয়ে বিএনপি জামায়াত সমর্থকদের উপর হামলা চলায়। এতে দু’পক্ষের সংঘর্ষ শুরু হয়। বিএনপি জামায়াতের নেতাকর্মীরা পিছু হটলে আওয়ামী লীগ সমর্থকরা তাদের বাড়িঘর ও দোকানে ভাংচুর চালায়। কযেকটি দোকানে লুটপাট করে অগ্নিসংযোগ করা হয়। পরে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উপস্থিত হয়ে আগুন OLYMPUS DIGITAL CAMERAনেভায়। আহতদের বেশিরভাগই বিএনপি জামায়াত সমর্থক। আহতরা হলেন, ইইনিয়ন বিএনপির আহ্বায়ক আনারুল ইসলাম (৬৫) তার ছেলে সাদ্দাম হোসেন (১৮), জাময়াত কর্মী আহসান মন্ডল(৫০), আমজাদ হোসেন (২৮), কাউছার (৩০), আশাদুল (২৮), হাসান মাষ্টার (৬৫), ইয়াছিন (৪৩) সহ আরও কছেশ জন জামায়াত কর্মী। এদেরকে ইমপ্যাক্ট জীবন মেলা হাসপাতাল ও মেহেরপুর সদর হাসপাতালে ভর্তিOLYMPUS DIGITAL CAMERA করা হয়েছে।এ ঘটনায় ঘটনা স্থল থেকে তিন জনকে আটক করে পুলিশ।
সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আটকের বিষয় তিনি বলেন তাদের জিজ্ঞাসা বাদের জন্য নেয়া হয়েছে।
মেহেরপুর সংবাদ