মেহেরপুরের গাংনীতে ডাকাতির  চেষ্টা– প্রতিরোধ করায় একজনকে জবাই করে হত্যা ।। বোমা বিষ্ফোরণ আহত -৩

মেহেরপুরের গাংনীতে ডাকাতির চেষ্টা– প্রতিরোধ করায় একজনকে জবাই করে হত্যা ।। বোমা বিষ্ফোরণ আহত -৩

image_48347মেহেরপুরের গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের একদল ডাকাত ডাকাতি করতে আসলে গ্রামবাসীর প্রতিরোধে তারা ব্যার্থ হয়ে বাচ্চু নামের এক ভ্যানচালককে জবাই করে হত্যা করে। পালিয়ে যাওয়ার সময় পরপর ৩টি বোমার বিষ্ফোরন ঘটায়। এ সময় বিষ্ফোরিত বোমার আঘাতে আহত হয় আরো ৩/৪ জন। নিহত বাচ্চু একই গ্রামের জয়েন উদ্দিনের ছেলে। বোমার আঘাতে আহতরা হলো: একই গ্রামের আব্দুর রাজ্জাক, আব্বাস আলী ও মান্নাত আলী। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।
গ্রামবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে
গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের গৌরিপুর পাড়ায় ২৫/৩০ জনের একটিkill সংঘব্ধ সশস্ত্র ডাকাত দল ডাকাতি করতে আসে। ডাকাতের উপস্থিতি টের পেয়ে গ্রামবাসী ডাকাতদের প্রতিরোধ করতে গেল গ্রামবাসী -ডাকাতদল মুখোমুখি হয়ে পড়ে। এ সময় ডাকাতদল ক্ষিপ্ত হয়ে সামনে পেয়ে ধারালো অস্ত্র দিয়ে জয়েন উদ্দিনের ছেলে ভ্যানচালক বাচ্চুকে জবাই করে হত্যা করে। বাচ্চুকে হত্যা শেষে পালিয়ে যাওয়ার সময় ডাকাতদল গ্রামবাসীদের লক্ষ্য করে পরপর ৩টি শক্তিশালী বোমা ছুড়ে মারে। বিষ্ফোরিত বোমার আঘাতে একই গ্রামের আ্দুর রাজ্জাক,আব্বাস আলী,ও মান্নাত আলী আহত হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়।
গাংনী থানার অফিসার ইনচার্জ মাসুদুল আলম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাছাড়া এ ডাকাতি ঘটনায় জড়িত ডাকাতদলকে গ্রেফতারের জোর অভিযানও চলছে।
মেহেরপুর সংবাদ