মুজিবনগর বিএনপি নেতা ও মেয়ের দাফন সম্পন্ন – হত্যার প্রতিবাদে মুজিবনগর ও  মেহেরপুরে বিএনপি‘র বিক্ষোভ মিছিল– হরতালসহ নানা কর্মসুচী ঘোষনা।

মুজিবনগর বিএনপি নেতা ও মেয়ের দাফন সম্পন্ন – হত্যার প্রতিবাদে মুজিবনগর ও মেহেরপুরে বিএনপি‘র বিক্ষোভ মিছিল– হরতালসহ নানা কর্মসুচী ঘোষনা।

p-238 copyআমাদের মেহেরপুর ডট কমঃ আজ বিকালে মুজিবনগর উপজেলা বিএনপি নেতা হেলাল ও মেয়ে মিতুর জানাযা ও দাফন সম্পন্ন হয়। জানাযা ও দাফন শেষে মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য আমাজাদ হোসেন ও মেহেরপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণের নেতৃত্বে মুজিবনগর উপজেলার কেদারগজ্ঞে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কেদারগজ্ঞের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মেহেরপুর পৌর বিএনপি‘র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, মুজিবনগর উপজেলা বিএনপি সভাপতি আমিনুল ইসলাম, জেলা বিএনপি‘র p-231সাধারণ সম্পাদক ও মুজিবনগর উপজেলা ও চেয়ারম্যান আমিরুল ইসলাম সহ বিএনপি‘র নেতা কর্মীরা মিছিলে অংশ গ্রহণ করে। মিছিল শেষে সেখানে সমাবেশে অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি‘র সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপি‘ সভাপতি আমজাদ হোসেন, মেহেরপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণ, পৌর বিএনপি‘র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস  , মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, সমাবেশ থেকে এক সপ্তাহের কর্মসুচী ঘোষনা করা হয়। কর্মসুচীর মধ্যে রয়েছে শনিবার বিকালে কেদারগজ্ঞে বিক্ষোভ মিছিল, রোববার উপজেলায় অর্ধদিবস হরতাল ২৭ তারিখে সাংবাদিক সম্মেলন। এছাড়া দ্রুত আসামীদের আটক করতে না পারলে আরও কঠোর কমূসুচীর ঘোষনা দেওয়ার হুঁশিয়ারী দেন বিএনপি‘র নেতৃবৃন্দ।p-233

                                           এদিকে আজ সকাল ১১টার দিকে সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণের নেতৃত্বে মুজিব নগর উপজেলা বিএনপি‘র যুগ্ম সম্পাদক হেলাল ও তার মেয়ে মিতু হত্যার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করেছে মেহেরপুর জেলা বিএনপি। মিছিলটি প্রেস ক্লাব চত্তর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মেহেরপুর -২ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেন ,দপ্তর সম্পাদক আব্দুর রহিম ,পৌর বিএনপি সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস ,আমঝুপি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ,বিজেপি নেতা সাইদ,রাব্বি ,সোহেল ,রাজিব সহ শত শত নেতা কর্মী মিছিলে অংশ গহণ করে।
উল্লেখ্য বৃহষ্পতিবার সন্ধায় সন্ত্রাসীরা মুজিবনগর উপজেলা বিএনপি‘র যুগ্ম সম্পাদক হামিদুর রহমান হেলাল ও মেয়ে মিতুকে কুপিয়ে ও বোমা মেরে হত্যা করে।

মেহেরপুর সংবাদ