পুলিশের গণ গ্রেফতারের ভয়ে মেহেরপুরের গোপালপুর -মদনা গ্রাম পুরুষ শূন্য

পুলিশের গণ গ্রেফতারের ভয়ে মেহেরপুরের গোপালপুর -মদনা গ্রাম পুরুষ শূন্য

মেহেরপুর সদরউপজেলার গোপালপুর ও মদনাডাঙাগা গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে মদনা ডাঙ্গা গ্রামের আব্দুল কুদ্দুসনামে এক ব্যক্তি নিহত হওর জের ধরে পুলিশের গণ গ্রেফতারের ভয়ে  মঙ্গলবার সন্ধ্যা থেকে গোপালপুর ও মদনাডাঙ্গা গ্রাম পুরুষ শূন্য ।

আব্দুল কুদ্দুস নামে একব্যক্তিনিহত হবার ঘটনায় মেহেরপুর সদরথানা পুলিশ ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে দু গ্রামের কমপক্ষে ৪০ জন নারী-পরুষকে আটক করেছে বলে গ্রামবাসীরা সাংবাদিকদেরর কাছে দাবী করেছে ।
মেহেরপুর সদর থানার দায়িত্বরত অফিসার ইনচার্জ এখনো পর্যনত্ম কোন পক্ষো কোন মামলা দায়ের করেনি বলে নিশ্চয়তা প্রদান করেন । তিন আরা বলেন,সন্দেহ মূলক ভাবে কয়েক জনকে আটক করা হয়েছে । তবে আটককৃতদের পরিচয় বা সংখ্যা তদনেত্মর সার্থে এমূহুর্তে গোপন রাখা হচ্ছে ।

এ সংঘর্ষে আহত বাবুল, জামিরুল শরিফুলহজরত লালমিয়া সহ ২০ জন মেহেরপুর জেনারেল হাসপাতাল সহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন ।
আপর দিকে নিহতের ভাসেত্ম ওয়াসিম মূমূর্ষ অবস্‌থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছে ।
মেহেরপুর সহকারী পুলিস সুপার সার্কেল সাহেদ আকবরখান বলেন,  কোন অীপ্রতিকর ঘটনা না ঘটে এর  জন্য দু গ্রামে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়ন করা হয়েছে । এছাড়া যোকোন প্রকার অপ্রিতিকর ঘটনার মোকাবেলার জন্য পুলিশ সর্বচ্চ সর্তকতা গ্রহণ করছে ।

উল্লেখ্য গত সোমবার বিকালে মোটর সাইকেল আরহীর সাথে বাইসাইল চালকের ধাক্কা লাগাকে কেন্দ্র করে মদনা ডাঙ্গা ও গোপালপুর গ্রামবাসীর দের মধ্রে এক রক্তাক্ত সংঘর্ষে ১ জন নিহত সহ  ৩০ জন আহত হয় ।

মেহেরপুর সংবাদ