গাংনীতে কৃষক কে কুপিয়ে হত্যা

গাংনীতে কৃষক কে কুপিয়ে হত্যা

 
মেহেরপুরের গাংনী উপজেলার রাজাপুর মাঠে এক বৃদ্ধ কৃষক কে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার ভোর রাতের দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে গাংনী gangni pic 01থানায় হত্যা মামলা দায়ের করেছে। নিহত আবু বক্কর(৫৫) কোদালকাটি গ্রামের মৃত হারান মন্ডলের ছেলে।
নিহত আবুবক্করের চাচাতো ভাই বাছিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি বাজারে কাঁচা মরিচ বিক্রি করে বাড়ি ফেরার পথে রাজাপুর মাঠ নামক স্থানে ছিনতাইকারীরা তার পথ রোধ করে নগদ টাকা ও বাইসাইকেল ছিনতাইয়ের চেষ্ট করে। এসময় আবুবক্করের সাথে ছিনতাইকারীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে আবুবক্কর কে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে বলে ধারনা করা হচ্ছে।
নিহতের স্ত্রী আরজিনা খাতুন জানান, রাতে তার স্বামী আবুবক্কর কে
অনেক খোঁজাখুজির পর তার লাশ রাজাপুর মাঠে পাওয়া যায়। ছিনতাই নাকি অন্য কোন কারনে খুন করা হয়েছে তা তিনি জানাতে পারেনি।
নিহত আবু বক্করের প্রতিবেশীরা জানায়, সে কৃষি কাজ করে জীবিকাgangni pic 2 (1) নির্বাহ করতো। কোন রাজনৈতিক দলের কর্মি বা সদস্য ছিল না। ছিলনা করোর সাথে বিরোধ। তার পরেও কেন তাকে কুপিয়ে হত্যা করা হল বিষয়টি ভাবিয়ে তুলেছে গ্রামবাসি কে। আবুবক্কর নিহত হওয়ার ঘটনায় পরিবারের পাশাপাশি গোটা গ্রামে শোকের মাতম বইছে।
গাংনী থানার ওসি মাসুদুল আলম জানান, ছিনতাইকারীদের পাশাপাশি বেশ কয়েকটি বিষয় কে সামনে রেখে আসল খুনিদের সনাক্ত করতে কাজ করছে প্রশাসন । এছাড়া হত্যার রহস্য উৎঘাটনে তৎপর রয়েছে প্রশাসন। খুব শিগ্রই খুনিরা ধরা পড়বে।
নিহত আবুবক্করের লাশ ময়না তদন্ত শেষে বিকালে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
 ।
মেহেরপুর সংবাদ