গাংনীতে এম এ খালেক মনোনয়ন পাওয়ায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে মিছিল করেছে আওয়ামীলীগ নেতা কর্মিরা।

গাংনীতে এম এ খালেক মনোনয়ন পাওয়ায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে মিছিল করেছে আওয়ামীলীগ নেতা কর্মিরা।

meherpur gangni awamilige picমেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক অসন্ন সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে মিছিল করেছে আওয়ামীলীগ নেতা কর্মিরা।
শনিবার বিকাল ৪ টারদিকে গাংনী সিদ্দিকিয়া আলিম মাদ্রসা প্রাঙ্গন থেকে মিছিল টি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে গাংনী বাজার বাসষ্টান্ডে সংক্ষিপ্ত বক্তব্য’র মধ্যে দিয়ে শেষ হয়।
মিছিলে গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএখালেক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গোলাম,মোস্তফা,আওয়ামীলীগ নেতা ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম চেবি,ধানখোলা ইউপি সদস্য ওসমান গনী সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা।
৭৪ মেহেরপুর ২ (গাংনী) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন জরিপ সংস্থা কে সঠিক ভাবে গাংনী উপজেলার চিত্র উপস্থাপন করাই গাংনী বাসি ও মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে ও ধন্যবাদ জানান।
তিনি বলেন যেমন ভাবে গাংনীর জনগন কে সাথে নিয়ে গাংনী সাব রেজিঃ অফিস কে দূর্নীতি মুক্ত করেছি। আগামিতে দূর্নীতি মুক্ত গাংনী উপজেলা গড়ে তোলা হবে।
তিনি বিরোধী দলের উদ্দ্যেশ্য বলেন,মানুষ হত্যা,জ্বালাও পোড়াও বন্ধ করে নির্বাচনে আসুন।
অতিতের মত ভবিষ্যতে উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।
মেহেরপুর সংবাদ