গাংনীতে আন্তঃজেলা মোটরসাইকেল ছিনতাইকারী দলের দু’নেতা আটক

গাংনীতে আন্তঃজেলা মোটরসাইকেল ছিনতাইকারী দলের দু’নেতা আটক

Sintaikariআমাদের মেহেরপুর ডট কম ঃ মেহেরপুরের গাংনী উপজেলার পীরতলা গ্রাম থেকে আন্তঃজেলা মোটরসাইকেল ছিনতাই দলের ২ নেতাকে ২ টি মোটর সাইকেলসহ আটক করেছে গাংনী থানা পুলিশ।
আটক ছিনতাইকারীরা হলো গাংনী উপজেলার হাড়াভাঙ্গা হালসানা পাড়ার মুনছুর আলীর ছেলে তাহাজুল ইসলাম (৩৫) ও কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ডাংমথুরাপুর গ্রামের মৃত জানবার আলীর ছেলে আফসান মালিথা (৪৮)। এ ব্যাপারে গাংনী থানায় একটি মামলা হয়েছে।
শনিবার গভীর রাতে ছিনতাইকারীদের গাংনী উপজেলার পীরতলা গ্রামের মাঝখান থেকে গাংনী থানার উপ-পরিদর্শক আশরাফ ও পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক ওলি আহম্মেদ স্থানীয় জনতার সহযোগীতায় অভিযান চালিয়ে আটক করেন। এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই করে আনা একটি এপাচি ও একটি ডিসকভার ১৩৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গাংনী থানার ওসি মাছুদুল আলম  জানান, আটকরা শুধু মেহেরপুর জেলা নয় পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার বিভিন্ন অঞ্চলে সংঘবদ্ধভাবে মোটরসাইকেল ছিনতাই করে থাকে। সাম্প্রতিক সময়ে জেলার বিভিন্ন অঞ্চল  থেকে প্রায় অর্ধশতাধিক মোটরসাইকেল ছিনতাই হয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাই হওয়া এসব মোটর সাইকেলের অধিকাংশই তাদের দলের লোকজনই ছিনতাই করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের বহু তথ্য দিয়েছে তারা।
উল্লেখ্য, শনিবার রাত ১১ টার দিকে এ চক্রটি মেহেরপুর সদর উপজেলার উজুলপুর সড়কের কায়েমকাটার মোড় নামক স্থান থেকে পথচারীদের কাছ থেকে ৫ টি মোটর সাইকেল ছিনতাই করে।
মেহেরপুর সংবাদ