অনিয়মের দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা দিয়ে রক্ষা পেল মেহেরপুরের গাংনীর রাজা ক্লিনিক।

অনিয়মের দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা দিয়ে রক্ষা পেল মেহেরপুরের গাংনীর রাজা ক্লিনিক।

gangni raja clenice 1আমাদের মেহেরপুর ডট কমঃ নানা অনিয়মের দায়ে এবার ভ্রাম্যমান আদালতে জরিমানা দিয়ে রক্ষা পেল মেহেরপুরের গাংনীর রাজা ক্লিনিক। রাজা ক্লিনিকের অনিয়ম নিয়ে ধারাবাহিক ভাবে স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পর সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। অভিযানে ক্লিনিকের নানা অনিয়মের অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা ও সতর্ক করে দেয়া হয় ডাক্তার পারভিয়াস হোসেন রাজাকে।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার হুমায়ন কবির জানান,গাংনী রাজা ক্লিনিকের নানা অনিয়মের অভিযোগে ধারাবাহিক ভাবে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ গুলো জনস্বার্থ হওয়ায় জেলা প্রশাসক ( ডিসি) স্যারের নির্দেশ মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ক্লিনিকে নানা অনিয়ম থাকায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালতের সাথে থাকা গাংনী হাসপাতালের স্যানিটারী কর্মকর্তা মশিউর রহমান জানান,রাজা ক্লিনিকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে ভ্রাম্যমান আদালত রাজা ক্লিনিকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়েছে।
রাজা ক্লিনিকের ম্যানেজার আলম হোসেন জানান, ভ্রাম্যমান আদালতে ৫ হাজার টাকা জরিমানা পরিশোধ করা হয়েছে। এদিকে ভ্রাম্যমান আদালত চলাকালে রাজা ক্লিনিকের সামনের কৌতুহলী জনতার ভিড় জমে যায়। এবং রাজা ক্লিনিক প্রসঙ্গে নানা অনিয়মের গুঞ্জন শুরু হয় তাদের মাঝে।
গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্র জানিয়েছে ,রাজা ক্লিনিকের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে খুব শিগ্রই ব্যবস্থা নেয়া হচ্ছে।
মেহেরপুর সংবাদ