সালমান-ক্যাটরিনার সম্পর্ক আরো গভীর হয়েছে!

সালমান-ক্যাটরিনার সম্পর্ক আরো গভীর হয়েছে!

এই ঈদেই নাকি বিয়েটা সেরে ফেলছেন সালমান খান-ক্যাটরিনা কাইফ? সালমান খান-ক্যাটরিনা প্রেমের কথা আবার তাঁদের ব্রেক আপের কথা অনেকেরই জানা। তবে সাম্প্রতিক কালে ক্যাটরিনা যে ফের সলমনের কাছাকাছি এসেছেন, তাও কারোর জানতে বাকি নেই। আর তাই এই ঈদেই নাকি তাঁরা বিয়েটাও সেরে ফেলছেন।

হয়ত এজীবনে আর বিয়ে করা হলো না সলমনের। তিনি চির ব্যাচেলরই থেকে গেলেন। তবে আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান-ক্যাটরিনার ছবি ‘ভারত’। সেই ছবিতেই নাকি সালমান-ক্যাটরিনাকে বিয়ে করতে দেখা যাবে। আর সম্প্রতি নাকি তাঁরা দুজনে সেই বিয়ে সিকোয়েন্সের শ্যুটিংই করছেন।

‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমান-ক্যাটরিনার রসায়ন দর্শকদের মন কেড়েছিল। অনেকেই মনে করছেন সালমান-ক্যাটরিনার রসায়ন এই ছবিতে আরও একবার মুগ্ধ করবে। ‘ভারত’ ছবিতে সলমন ক্যাটরিনার দুটো গানের সিকোয়েন্সও রয়েছে বলে জানা গেছে। শোনা যাচ্ছে আজকাল অনেকেই নাকি সল্লু-ক্যাটের অন স্ক্রিন বিয়ের কথা শুনে বাস্তবে ক্যাটকে ‘ক্যাটরিনা ভাবি’ বলে ডাকতে শুরু করেছেন।

‘বলিউড হাঙ্গামা’ সূত্রে খবর, সালমান খানের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, ”আমরা অনেকেই ক্যাটরিনা ভাবি বলেই ডাকতাম। ১০ বছর আগেই হয় ভাই ওকে (ক্যাটরিনা) বিয়ে করে ফেলতো। কিন্তু যে কোনও কারণে হোক না কেন ও (ক্যাট) এটা চাইনি। হয়তবা ওর (ক্যাটরিনা) ক্যারিয়ারের জন্যই। ভাই (সালমান) ছাড়া রণবীরের সঙ্গে ও সিরিয়াস ভাবে সম্পর্ক জড়ায়, সে সম্পর্ক ভাঙতেই ও আবার সেই ভাইয়ের (সালমান) কাছেই ফিরে আসে। রণবীরের সঙ্গে সম্পর্কের সময়ও ও ভাইয়ের (সালমান) পরামর্শ নিয়েছে। তবে এখন আমার মনে হয় ও আর ভাই (ক্যাটরিনা-সালমান) আগের থেকেও বেশি কাছাকাছি এসেছে। সালমানের মা ও বোনেরাও ক্যাটকে পছন্দ করে। সালমানের মা চান ক্যাটরিনাকে সালমান বিয়ে করে নিন। ”

সালমানের মায়ের ইচ্ছা পূরণ করতে বাস্তবে সালমান ক্যাটরিনাকে বিয়ে করেন কিনা এখন সেটাই দেখার।

বিনোদন