সকালে ভারতের নাগরিক –  দুপুরে বাংলাদেশর  –মেহেরপুরের মুজিবনগরে ৩৩ টি গরুও ১১টি মহিষ সহ এক ভারতীয় গরু ব্যবসায়ী  আটক।

সকালে ভারতের নাগরিক – দুপুরে বাংলাদেশর –মেহেরপুরের মুজিবনগরে ৩৩ টি গরুও ১১টি মহিষ সহ এক ভারতীয় গরু ব্যবসায়ী আটক।

indian-cowআমাদের মেহেরপুর ডট কম ঃ সকালে ভারতের নাগরিক দুপুরে হয়ে গেল বাংলাদেশের। এমনি এক ঘটনা ঘটেছে মেহেরপুর মুজিবনগরে।
মেহেরপুরের মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রাম থেকে ৩৩ টি গরু১১টি মহিষ সহ এক ভারতীয় গরু ব্যবসায়ী কে আটকের পর দুপুরে বাংলাদেশের বলে ছেড়ে দিয়েছে পুলিশ।
মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন জানান,বৃহস্পতিবার সকাল ১০ টারদিকে সোনাপুর গ্রাম থেকে ৩৩ টি গরুও ১১টি মহিষ সহ ভারতীয় নাগরিক সিরাজুল ইসলাম কে মুজিবনগর থানা পুলিশের সহায়তায় আটক করা হয়।
আটকের পর সিরাজুল ইসলাম কে মুজিবনগর থানায় হস্তান্তর করা হয়। এবং আটককৃত ৩৩ টি গরু ও ১১টি মহিষ স্থানীয় ইউপি সদস্য সোনাপুর গ্রামের সোহরাব হোসেনের কাছে জিম্মায় রাখা হয়। সিরাজুল ভারতের নদীয়া জেলার নাকাশিকা পাড়া থানার পিটুডাঙ্গা গ্রামের নিজামউদ্দীনের ছেলে। দুপুরের পর মেহেরপুর পুলিশ তাকে বাংলাদেশী ছেড়ে দিয়েছে
মুজিবনগর থানার ওসি মোঃ রবিউল ইসলাম জানান,আটক সিরাজুল ইসলাম কে জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়েছে।
তিনি আরো জানান,আটককৃত সিরাজুল সোনাপুর গ্রামের বাসিন্দা হওয়ায় তাকে ছেড়ে দেওয়ার কথা শুনেছি। পুলিশ সুপার মোফজ্জেল হোসেন জানান জিজ্ঞাসাবাদে নিজেকে বাংলাদেশী বলে হিসাবে পরিচয় দিয়েছে। অনেকের উপস্থিতিতে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। সিরাজুল ইষলাম বাগোয়ান ইউনিয়ন চেয়ারম্যানের ফুফাতো ভাই। বে বিষয়ে চেয়ারম্যান আ্য়ুব জানিয়েছেন আমার এক ফুফাতো ভাইকে পুলিশ ছেড়ে দিয়েছে। তবে সিরাজুল ইসলাম নামে আমার কোন ফুফাতো ভাই নেই। মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চোরাচালান বিরোধী ট্রাস্কফোর্স কমিটির সভাপতি মোকতার হোসেন জানান , আটকের সময় সিরাজুল ইসলাম নিজেকি ভারতীয় বলে পরিচয় দিয়ে জবান বন্দি দিয়েছেন। তার জবানবন্দি লিপিবদ্ধ কওে জেলা প্রশাসক সহ উর্দ্ধতন কতৃপক্ষের কাছে লিখিত ভাবে জানিয়ে তাকে মুজিবনগর থানায় সোর্পদ করা হয় ।
মেহেরপুর সংবাদ