শাপলা মিডিয়ার নতুন ছবিতে শাকিব নেই

শাপলা মিডিয়ার নতুন ছবিতে শাকিব নেই

দেশের বড় প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর অন্যতম শাপলা মিডিয়া। শাকিব খানকে নিয়ে তারা পর পর পাঁচটি ছবি—‘আমি নেতা হব’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘শাহেন শাহ’ ও ‘একটু প্রেম দরকার’ নির্মাণ করেছে। প্রতিটি ছবিই বড় বাজেটের।

উত্তম আকাশ, ওয়াজেদ আলী সুমন, শাহীন সুমন ও শামীম আহমেদ রনির মতো পরিচালকরা এই ঘরের হয়ে ছবি নির্মাণ করছেন নিয়মিত। অনেকে ধারণা করেছিলেন, প্রতিষ্ঠানটির আগামী ছবিগুলোতে যদিও পরিচালক, নায়িকা, এমনকি অন্যান্য কলাকুশলী বদল হয়, তার পরও শাকিবই থাকবেন নায়ক।

অথচ সেই ধারণা ভুল প্রমাণিত হতে যাচ্ছে শাপলার পরের ছবিতেই। এবার নতুন দুই ছেলে-মেয়েকে উপহার দিতে যাচ্ছে তারা। উত্তম আকাশের পরিচালনায় ‘প্রেম চোর’ নামের ছবিটির ৫ ফেব্রুয়ারি কক্সবাজারে শুটিং শুরু হবে। এদিন কলকাতার কোরিওগ্রাফার বাবা যাদবের নির্দেশনায় হবে গানের শুটিং। উত্তম বলেন, ‘গল্পটা টিনএজের। নতুন মুখ দরকার ছিল। শিগগিরই সংবাদ সম্মেলন করে নতুন জুটিকে পরিচয় করিয়ে দেব।’

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘অনেকেই অনুরোধ করেছেন নতুন মুখ উপহার দেওয়ার জন্য। ভেবে দেখলাম, শাকিব তো ঘরের ছেলে। তাঁর বাইরে দু-একটা ছবিতে নতুন মুখকে সুযোগ দিলে ক্ষতি কি! এই ছবির গল্প অনেক দিন ধরে পছন্দ করে রেখেছিলাম। কিন্তু মনের মতো পাত্র-পাত্রী পাইনি। এবার ব্যাটে-বলে মিলে যাওয়ায় শুটিং শুরু করছি।’

জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটি সব কিছুর ঘোষণা দেবে। অবশ্য এর আগে শাপলা মিডিয়ার আরেকটি অঙ্গপ্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজ তাসকিন রহমানকে নিয়ে ‘বয়ফ্রেন্ড’ নামের একটি ছবি শেষ করেছে। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

বিনোদন