মেহেরপুর ২ গাংনী আসনের রাজনৈতিক হালচাল—মনোনয়ন প্রার্থীর সংখ্যা বেশি হওয়ায় বিপাকে পড়েছে আওয়ামীলীগ ও বিএনপি

মেহেরপুর ২ গাংনী আসনের রাজনৈতিক হালচাল—মনোনয়ন প্রার্থীর সংখ্যা বেশি হওয়ায় বিপাকে পড়েছে আওয়ামীলীগ ও বিএনপি

gagni mapআমাদের ,মেহেরপুর ডট কম ঃ আগামি দশম সংসদ নির্বাচন কে ঘিরে মেহেরপুর ২ গাংনী আসনের বড় দুলের সম্ভ্যব্য প্রার্থীরা ইতোমধ্যে গনসংযোগ ও মতবিনিমন শুরু করেছে। আওয়ামীলীগ থেকে ৭ আর বিএনপিতে ৩ জন মনোনয়ন চাইতে পারে। মনোনয়ন প্রার্থীর সংখ্যা বেশি হওয়ায় বিপাকে পড়েছে আওয়ামীলীগ ও বিএনপি ।
স্থানীয় সূত্র জানায়, আগামি দশম সংসদ নির্বাচনের বেশ কয়েক মাস বাকি থাকলেও সরকারী দলের কয়েক জন নেতা জোরে সোরে গন সংযোগ শুরু করেছে। এদিকে বিএনপির তিন জন মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রের দিকে তাকিয়ে থাকলেও স্থানীয় ভাবে মতবিনিময় ও গনসংযোগে পিছিয়ে নেই তারা। এদিকে বড় দুটি দলে অন্তদ্বন্দ থাকার কারনে নেতা কর্মিরাও দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে।
বিএনপির সম্ভ্যব্য প্রর্থীরা হলেন,কেন্দ্রীয় বিএনপির সহ ত্রান বিষয়ক সহ সম্পাদক ও জেলা কমিটির সভাপতি আমজাদ হোসেন এমপি,জেলা বিএনপির সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন ও গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাহারবাটি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু।
আওয়ামীলীগের সম্ভ্যব্য প্রর্থীরা হলেন,সাবেক এমপি মকবুল হোসেন,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক,উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম,পৌর মেয়র আহমেদ আলী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মকলেচুর রহমান মুকুল,আওয়ামীলীগ সভাপতি শাহিদুজ্জমান খোকন ও উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন।
মেহেরপুর সংবাদ