মেহেরপুরের রাজনগরে টায়ারে আগুন দিয়ে জামায়াত-শিবিরের সড়ক অবরোধের চেষ্টা ॥ পুলিশের বাধা ॥ একটি ককটেল উদ্ধার

মেহেরপুরের রাজনগরে টায়ারে আগুন দিয়ে জামায়াত-শিবিরের সড়ক অবরোধের চেষ্টা ॥ পুলিশের বাধা ॥ একটি ককটেল উদ্ধার

OLYMPUS DIGITAL CAMERAর্নিদলীয় তত্বাবধায়ক সরকারের দাবীতে ১৮ দলীয় জোটের ডাকা ৬০ ঘন্টা হরতালের শেষ দিনে মেহেরপুর-চুয়াডাঙ্গা প্রধান সড়কের মেহেরপুর সদর উপজেলার রাজনগর নামক স্থানে হরতালের সমর্থনেOLYMPUS DIGITAL CAMERA সড়ক অবরোধ করেন জামায়াত-শিবির নেতাকর্মীরা।  মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। এ সময় মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ তাদের ধাওয়া করলে জামায়াত OLYMPUS DIGITAL CAMERAশিবির কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে স্থান ত্যাগ করেন হরতাল সমর্থকরা। পরে ঘটনাস্থল থেকে অবিষ্ফোরিত একটি ককটেল উদ্ধার করে পুলিশ।
পরবর্তীতে আবারও হরতাল সমর্থকরা একই স্থানে এসে পিকেটিং শুরু করে। এ সময় বারাদি গ্রামের বরকত আলীর একটি ট্রাক নিয়ে চালক ও হেলপার মেহেরপুর শহরের দিকে আসছিলেন। রাজনগর গ্রামের মধ্যেOLYMPUS DIGITAL CAMERA পৌছালে হরতাল সমর্থকরা ট্রাকটিকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। ট্রাকের গ্লাস ভেঙ্গে যায়। এতে ট্রাক হেলপার আহত হন। চালক ও হেলপার দ্রুত ট্রাকটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
ওসি রিয়াজুল ইসলাম জানিয়েছেন, পুলিশের তৎপরতায় তারা সড়ক অবরোধ করতে পারেনি।
এদিকে হরতালের ৩য় দিনে মঙ্গলবার দুপুর একটার দিকে শহরের শাহাজী পাড়াস্থ কার্ষালয় থেকে জেলা যুবদলের আহবায়ক জহিরুল ইসলামের নেতৃত্বে একটি মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় কার্যালয় চত্বরে বিক্ষোভ করেন নেতাকর্মীরা।
মেহেরপুর সংবাদ রাজনীতি