মেহেরপুর সদর থানার পিএসআই সুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর।। অতিরিক্ত পুলিশ কমিশনারের ঘটনাস্থল পরিদর্শন

মেহেরপুর সদর থানার পিএসআই সুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর।। অতিরিক্ত পুলিশ কমিশনারের ঘটনাস্থল পরিদর্শন

Untitled_0003নয়ন আমাদের মেহেরপুর ডট কম ঃ আত্মহত্যাকারী মেহেরপুর সদর থানার পুলিশের পিএসআই সুজন সরকারের লাশ মৃত্যু’র ১৬ ঘন্টা পর পরিবারের কাছে হস্তান্তর করেছে মেহেরপুর পুলিশ প্রশাসন।
শুক্রবার বেলা সাড়ে সাড়ে ১১ টার দিকে মেহেরপুর মর্গে লাশের ময়নাতদন্ত শেষে সুজনের পরিবারের কাছে তার মরাদেহ হস্তান্তর করা হয়। সুজনের পরিবারের পক্ষে তার বড় ভাই লাশ গ্রহণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ বাহিত মাইক্রোবাসটি মাগুরায় পৌছিয়েছে বলে জানা গেছে।
লাশ হস্তান্তরের সময় খুলনা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার রফিকুল ইসলাম মিয়া, মেহেরপুরের পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মেহেরপুর সদর থানার ওসি আজিজুল হক জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে।আত্মহত্যার প্রাথমিক কারণ হিসেবে মানষিক সমস্যাকে চিন্থিত করা হয়েছে। এ ব্যাপারে বিভাগীয় একটি অপমৃত্যু মামলা হবে। মৃত্যু’র কারণ হিসেবে সুজনের বড় ভাই জানান, তার মাথায় কিছুটা সমস্যা ছিল। মাঝে মধ্যে সে মাথায় ব্যাথা অনুভূব করতো। এদিকে নিহত সুজনের লাশের পাশে “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়” এই লেখা সম্বলিত একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। এর আগে খুলনা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার রফিকুল ইসলাম মিয়া ঘটনাস্থল মেহেরপুর সদর থানা পরিদর্শন করেন এবং পুলিশ কর্মকর্তাদের সাথে বৈঠক করে।
মেহেরপুর সংবাদ