মেহেরপুর ষোলমারী সড়কে মোটরসাইকেল ও পাওয়ার টিলার মুখোমুখি সংঘর্ষ —- শাওন নামে অষ্টম শ্রেণীর ছাত্র নিহত

নিহত শাওন অষ্টম শ্রেণীর ছাত্র, পিতা :আশারফ হোসেন গ্রাম ষোলমারী  পাঠান পাড়া, সকালে মোটরসাইকেল নিয়ে মেহেরপুর এর উদ্দেশ্য রওনা দেয়  ষোলমারী সড়কের তেজঘুরিয়া বিলের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাওয়ারটল সাথে মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় অষ্টম শ্রেণীর ছাত্র মটরসাইকেল চালক শাওন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। উন্নত চিকিৎসার জন্য রাজশাহীর উদ্দেশ্যে রওনা দিয়ে পাবনায় পৌঁছালে পথিমধ্যে সে মারা যায়। তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছেছে। ঘটনাটি নিশ্চিত করেছেন কুতুবপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, লাশ গ্রামে পৌঁছেছে। পরিবারের সাথে সমঝোতায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। মেহেরপুর ষোলমারী সড়কের তেজঘুরিয়া বিলের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাওয়ারটলর সাথে মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় অষ্টম শ্রেণীর ছাত্র মটরসাইকেল চালক শাওন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড ও করেন। রাজশাহীর উদ্দেশ্যে রওনা দিয়ে পাবনায় পৌঁছালে পথিমধ্যে সে মারা যায়। তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছেছে। ঘটনাটি নিশ্চিত করেছেন কুতুবপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামজানান, লাশ গ্রামে পৌঁছেছে। পরিবারের সাথে সমঝোতায়লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

অন্যান্য