মেহেরপুর বোমা ও গ্রেনেড সদৃশ বস্তু উদ্ধার নিষ্ক্রিয় করেছে র‌্যাবের বিশেষজ্ঞ দল

মেহেরপুর বোমা ও গ্রেনেড সদৃশ বস্তু উদ্ধার নিষ্ক্রিয় করেছে র‌্যাবের বিশেষজ্ঞ দল

p-02 Granedআমাদের মেহেরপুর ডট কম ঃ মেহেরপুর শহরের মল্লি¬ক পাড়ার এম,এস ছাত্রাবাস থেকে গতরাত ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দু’টি শক্তিশালী গ্রেনেট বোমা উদ্ধার করেছে র‌্যাব-৬। তবে এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি র‌্যাব। উদ্ধারকৃত গ্রেনেট দু’টি খুলনার র‌্যাবের একটি বোমা বিশেষজ্ঞ দল এসে সোমবার দুপুরে নিস্ক্রিয় করেছে।
র‌্যাবের একটি বিশেষজ্ঞ দল আজ দুপুরে মল্লিক পাড়ার একটি পুকুর পাড়ে এগুলো নিষ্ক্রিয় করে। তিনটির মধ্যে একটি তাজা বোমা ও দু’টি গ্রেনেড সদৃশ বস্তু বলে জানিয়েছে গাংনী র‌্যাব ক্যাম্পের কমান্ডার জুবায়ের আহম্মেদ।
র‌্যাব কমান্ডার জুবায়ের আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সোমবার ভোরে মল্লিক পাড়ার একটি ছাত্রাবাসের সামনে থেকে গ্রেনেড আকারের দু’টি বস্তু উদ্ধার করে পার্শ্ববর্তী একটি পুকুরের মধ্যে ডুবিয়ে রাখে। পরে খুলনা থেকে র‌্যাব-৬ এর বোমা ও গোলা বারুদ বিশেষজ্ঞ ল্যান্স কর্পোরাল খলিলুর রহমানের নেতৃত্বে একটি বিশেষজ্ঞ দল সেগুরো নিষ্ক্রিয় করে। নিষ্ক্রিয় করার পর তার মধ্যে মোম, পেরেক ও সুতা পাওয়া যায়। তবে ক্ষতিকর তেমন কিছু পাওয়া যায়নি। তিনি আরও জানান, সম্প্রতি মেহেরপুরে চাঁদাবাজের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। মানুষের মাঝে আতংক ছড়িযে চাঁদা আদায় করতে চাঁদাবাজরা এমন ঘটনা ঘটাচ্ছে।
এদিকে মেহেরপুর সদর থানার ওসি রিয়াজুল ইসলাম জানান, রবিবার রাত ৮টার দিকে দুই অজ্ঞাত ব্যক্তি কোর্ট রোডের জহুরুল এন্টারপ্রাইজের সামনে একটি বোমা ছুঁড়ে মোটরসাইকেলে করে দ্রুত পালিয়ে যায়। কিন্তু বোমাটি বিস্ফোরিত হয়নি। খবর পেয়ে বোমটি উদ্ধার করে পুলিশ। র‌্যাবের বিশেষজ্ঞ দল সেটি নিষ্ক্রিয় করে।
মেহেরপুর সংবাদ