মেহেরপুর জেলা বিএনপি অফিসে হামলা।। মোটর সাইকেলে অগ্নি সংযোগ। সদর থানার এস আই আহত।

মেহেরপুর জেলা বিএনপি অফিসে হামলা।। মোটর সাইকেলে অগ্নি সংযোগ। সদর থানার এস আই আহত।

52851_juনয়ন আমাদের মেহেরপুর ডট কম/ মেহেরপুর জেলা বিএনপি অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও অফিসের সামনে থাকা ৩টি মোটর সাইকেলে অগ্নি সংযোগ করেছে হরতাল বিরোধ বিষোভ মিছিলে অংশনেওয়া বিক্ষুদ্ধ ছাত্রলীগ কর্মরা । এসময় বিএনপি কর্মরা পাল্টা আক্রমণ চালায়এবং তাতে পুলিশ বাধা দিতে গেলে বিএনপি অফিস থেকে নিক্ষিপ্ত ইটের আঘাতে মেহেরপুর সদর থানা এস আই দুলু মারাত্মক আহত হয়। আহত এস আইকে মহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে তার শারিরিক অবস্থা খারাপের দিকে যাওয়ায় হাসপাতালের দ্বায়িত্বরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
এদিকে পুলিশের উপর হামলা করায় তাৎক্ষণিক বিএনপি অফিসে অভিযান চালিয়ে পুলিশ ৫জন বিএনপি কর্মীকে অটক করে। আটকৃতদের মধ্যে ৩জনের পরিচয় পাওয়া গেছে। তার হলেন লিজন , রাজন, রাহান। হাসলার সময় মূল অফিসের দরজা আটকানো ছিল এবং সেখানে কয়েকজন নেতা কর্মী উপস্তিত ছিল বলে জানিয়েছেন বিএনপি নেতা কর্মীরা।
বিএনপি‘র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মাসুদ অরুন বিএনপি অফিসে হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে। এঘটনার পরপর শহর জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। মেহেরপুর সদর থানার ওসি আজিুল হক জানান, পরস্তিাত পুরোপুরি শান্ত শহর জুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে এবং পুলিশের উপর হামলার ঘটনায় ৫ জন বিএনপি কর্মীকে আটক করা হয়েছে।

মেহেরপুর সংবাদ