মেহেরপুরে হেমায়েতপুর ক্যাম্পের ইনচার্জ এএসআই মজনু’র বদ হজম !

মেহেরপুরে হেমায়েতপুর ক্যাম্পের ইনচার্জ এএসআই মজনু’র বদ হজম !

imgresআমাদের মেহেরপুর ডট কম ঃ বাদির কাছ থেকে নেয়া ঘুষের টাকা শেষ পর্যন্ত ফেরত দিলেন গাংনীর হেমায়েতপুর ক্যাম্পের এএসআই মজনু। রোববার দুপুরে জমিজমা সংক্রান্ত এক মামলার বাদি শিমূলতলা গ্রামের প্রাক্তন মেম্বর সিদ্দিককে ক্যাম্পে ডেকে ৩ হাজার টাকার মধ্যে এক হাজার টাকা ফেরত দিয়েছেন তিনি। বাকি ২ হাজার টাকা ওসি সাহেবকে দেয়া হয়েছে বলেও তিনি দাবি করেছেন।
জানা যায়, সম্প্রতি জমি জমা সংক্রান্ত এক বিরোধে জড়িয়ে পড়েন শিমূলতলা গ্রামের প্রাক্তন মেম্বর সিদ্দিক। বিষয়টি মিমাংসা করার জন্য ক্যাম্পে ডেকে তার কাছ থেকে ৩ হাজার টাকা নেন এএসআই মজনু। কিন্তু মিমাংসা করে দেননি বরং নানা ধরণের হুমকি দেন তিনি। সাংবাদিকরা অভিযোগ পাওয়ার পর বিষয়টি জানাজানি হলে এএসআই মজনু সিদ্দিককে এক হাজার টাকা ফেরত দিয়ে জানান, বাকি টাকা ওসি সাহেব নিয়েছেন। গাংনী থানার ওসি বিষয়টি অস্বীকার করেছেন।
এদিকে এএসআই মজনুর বিরুদ্ধে বিভিন্ন সময়ে এলাকার বহু নিরাপরাধ লোকজনকে ধরে এনে বাণিজ্য করলেও পুলিশের উর্দ্ধতন কর্তপক্ষকে বার বার অভিযোগ দেওয়ার পরেও ঘুষখোর মজনু বহাল তবিয়তে হেমায়েতপুর ক্যাম্পেই রয়েছেন। সাম্প্রতিক সময়ে তার বিরুদ্ধে লেখালেখি হলে সে সাংবাদিকদের পেটে পিস্তলের নল ঠেকিয়ে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল। কয়েকদিন আগে তাকে অন্যত্রে বদলি করা হলেও অদৃশ্য ইশারায় হেমায়েতপুর ক্যাম্পেই রয়েছেন তিনি।
মেহেরপুর সংবাদ