মেহেরপুরে মোনাখালি  ইউপি চেয়ারম্যান ও সদস্য সাময়িক বরখাস্ত

মেহেরপুরে মোনাখালি ইউপি চেয়ারম্যান ও সদস্য সাময়িক বরখাস্ত


Meherpur  up chairman Pic.নয়ন আমাদের মেহেরপুর ডট কম
   মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক মোল্লা ও পাঁচ নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ।মেহেরপুর আদালতে তাদের নামে দায়ের করা ফৌজদারী মামলায় চার্জশিট হওয়ায় স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ আইন ২০০৯ এর ৩৪ (১) ধারা অনুযায়ী তাদের বরখাস্ত করা হয়।স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোছা. সামসুন্নাহার স্বাক্ষরিত পত্র হাতে পেয়ে বুধবার দুপুরে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার তাদের বরখাস্তের বিষয়টি জানিয়ে দেন।

মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার মোকতার হোসেন জানান, ২০১২ সালে একটি গ্রাম্য শালিসকে কেন্দ্র করে মুজিবনগর উপজেলার শিবপুর ও রামনগর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় শিবপুর গ্রামের মোমিনুল ইসলাম বাদী হয়ে শফিক মোল্লার নামে ১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭ ধারায় একটি মামলা দায়ের করে।
এদিকে, একই ঘটনায় রামনগর গ্রামের জেহের আলী বাদী হয়ে সদস্য রফিকুল ইসলামকে আসামি করে একই ধারায় মামলা দায়ের করে। এ ছাড়া তার নামে ৩৭৯ ধারায় একটি চুরির মামলাও রয়েছে।

মোনাখালি ইউনিয়ন পরিষদের সচিব রাসেদুল হক বলেন , বুধবার বিকালে চেয়ারম্যান শফিক মোল্লা ও পাঁচ নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলামকে সাময়িক বরখাস্তরস্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পত্র আমি হাতে পেয়েছি।

মেহেরপুর সংবাদ