মেহেরপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ॥ পুলিশের গুলি ॥ আহত ২

মেহেরপুর (২৪/১১/১৫) ঃ

ফুটবল খেলাকে কেন্দ্র করে মেহেরপুর সদর উপজেলার শালিকা ও গোভিপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল সকাল ৯ টার দিকে এ সংঘর্ঘের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের দুই জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ১২ রাউন্ড গুলি বর্ষন করে পুলিশ। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, গেল শনিবার বিকালে গুচ্ছগ্রাম মাঠে শালিকা ও গোভিপুরের মধ্যে ফুটবল খেলা চলাকালীন সময় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়। এর জের ধরে সোমবার বিকেলে শালিকার এক নছিমন চালককে কুপিয়ে আহত করে গোভিপুর গ্রামের কিছু লোক। এ খবর ছড়িয়ে পড়লে আজ সকালে দুই গ্রামবাসী মসজিদের মাইকের মাধ্যমে লোকজন জড়ো করে। পরে তারা গ্রামের মঝখানের মাঠে অবস্থান নেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১২ রাউন্ড শটগানের গুলি বর্ষন করে। পুলিশ লাঠিচার্জ ও গুলিতে ছত্রভঙ্গ হয়ে যায় তারা। এ ঘটনায় উভয় পক্ষের দুই জন আহত হয়। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

মেহেরপুর সংবাদ