মেহেরপুরে পৃথক দুটি ধর্ষনের অভিযোগে দু লম্পট আটক। মামলা দায়ের।

মেহেরপুরে পৃথক দুটি ধর্ষনের অভিযোগে দু লম্পট আটক। মামলা দায়ের।

rape-sm20130125043254ফারুখ আহমেদ আমাদের মেহেরপুর ডট কম ঃ মেহেরপুরে পৃথক দুটি ধর্ষনের অভিযোগে দু লম্পট কে আটক করেছে পুলিশ। আটককৃতদের মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গাংনী থানার ওসি আলমগীর হোসেন জানান,এ উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের আব্দুল মালেকের ছেলে ইমারুল হক একই গ্রামের আব্দুস সামাদের মেয়ে সিমা(১৪) কে জোর পূর্বক ধর্ষন করে। এ অভিযোগে মেয়ের পিতা আব্দুস সামাদ বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করে যার নং ৫ তাং ৪.৫.১৩ ইং। মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। এঘটনায় আব্দুল মালেকের ছেলে ইমারুল হক কে আটক করা হয়েছে।
অপরদিকে মেহেরপুর সদর উপজেলার সুবিধপুর গ্রামে এসএসসি পরিক্ষার্থী রহিমা কে জোর করে ধর্ষনের অভিযোগে অভিযুক্ত লম্পট জুয়েলকে শৈলমারী গ্রাম থেকে শুক্রবার মধ্যরাতে আটক করেছে পুলিশ। সদর থানার এসআই আকবর আলী জানান, শুক্রবার সকাল ১১টার দিকে সুবিধপুর গ্রামের এসএসসি পরিক্ষার্থী রহিমা তার খালার বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে সদর উপজেলার শৈলমারি গ্রামের মূলকুত মোল¬ার লম্পট ছেলে জুয়েল মেয়েটিকে পথরোধ করে জোর পূর্বক মটরসাইকেলে তুলে একটি লিচু বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে ধর্ষিতা নিজে বাদী হয়ে জুয়েলের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করে। যার নং-০৬। শনিবার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানান মেহেরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
মেহেরপুর সংবাদ