টি-টোয়েন্টি বিশ্বকাপের মেহেরপুর জেলা দায়িত্বপ্রাপ্ত টিকিট বিক্রেতার আত্মগোপন ॥ টিকিট প্রত্যাশীদের বিক্ষোভ

টি-টোয়েন্টি বিশ্বকাপের মেহেরপুর জেলা দায়িত্বপ্রাপ্ত টিকিট বিক্রেতার আত্মগোপন ॥ টিকিট প্রত্যাশীদের বিক্ষোভ

uvs131120-003আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট খেলার টিকিটি না পেয়ে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান করেছে মেহেরপুরের টিকিট প্রত্যাশীরা। বুধবার সকাল থেকে টিকিট দেওয়ার কথা থাকলেও টিকিট বিক্রির দায়িত্বপ্রাপ্ত লোকজন আত্মগোপন করেছেন। ফলে সকাল থেকে টিকিট না পেয়ে বিক্ষোভ করছেন তারা।
অগ্রনী ব্যাংক মেহেরপুর শাখা থেকে টিকিট সংগ্রহের জন্য ১৬ নভেম্বর থেকে রাত থেকে বিপুল সংখ্যক ক্রিকেপ্রেমী ব্যাংকের সামনে অবস্থান নেয়। টিকিট বিক্রি সংস্থা এটরাবিট টেকনোলজি সল্যুয়শন লিমিটেডের প্রতিনিধি অমর শাহা টিকিট দেওয়ার জন্য প্রত্যাশীদের মাঝে টোকেন প্রদান করেন। কয়েকজন টোকন নিয়েই টিকিটের মুল্য পরিশোধ করেন। প্রতি টিকিট ৮শ টাকা করে ৭০ জনের নিকট থেকে ৫৬ হাজার টাকা নিয়ে লাপাত্তা হয়েছে ওই বিক্রয় প্রতিনিধি। বুধবার সকাল থেকে টিকিট দেওয়ার কথা থাকলেও আত্মগোপন করেছেন অমর শাহা। অমর শাহার মোবাইল ফোন বন্ধ থাকায় টিকেট প্রত্যাশীরা বিক্ষুদ্ধ হয়ে ওঠে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বিশ্বকাপের টিকিট প্রত্যাশী সদর উপজেলার আমঝুপি গ্রামের সোহেল রান (সবুজ) জানান, তিনি গত ১৬ নভেম্বর রাত থেকে বিশ্বকাপের টিকিটের জন্য অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখার সামনে অবস্থান করছেন। তিনি এখানেই খাওয়া দাওয়া সহ গত কয়েকদিন ধরে রাত্রি যাপনও করছেন। বুধবার সকালে টিকিট পাওয়ার কথা থাকলেও আইসিসি বোর্ডের প্রতিনিধি অমর শাহা সকাল থেকে আত্মগোপনে রয়েছে। ফলে তিনি তার কাঙ্খীত টিকিটটি এখন পর্যন্ত সংগ্রহ করতে পারেননি।
মেহেরপুর শহরের রাজু আহম্দে জানান, ইন্টারনেটের গতি না থাকায় অনেককে টিকেট প্রদাণ করতে ব্যার্থ হয় কতৃপক্ষ। পরে টিকিট সংগ্রহকারী বেশ কয়েকজন তাকে মোডেম দিয়ে সহায়তা করে। কিন্তু সেসব মোডেম ও টিকিটের টাকা নিয়ে আত্মগোপন করেছেন তিনি ।
অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখার প্রিন্সিপাল অফিসার কানিজ ফেরদৌসি জানিয়েছেন, অমর শাহা আত্মগোন করায় বিপাকে পড়েছে ব্যাংক কর্র্তৃপক্ষ। টিকিট বিক্রির সব দায়িত্ব তাদের। শুধু পরিবেশ তৈরীর দায়িত্ব ছিল ব্যাংকের।
মেহেরপুর সংবাদ