মেহেরপুরের  বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণের মধ্যে দিয়ে চলছে অবরোধের ৩য় দিন

মেহেরপুরের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণের মধ্যে দিয়ে চলছে অবরোধের ৩য় দিন

 

OLYMPUS DIGITAL CAMERAদশম সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা প্রত্যখান করে ১৮ দলীয় ডাকা ৭২ ঘন্টা অবরোধের ৩য় দিনে মেহেরপুরের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ককটেল বিস্ফোরন ও বিক্ষোভ মিছিলের মধ্যে দিয়ে চলছে
বৃহষ্পতিবার সকালে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দিনদত্ত বিজ্র থেকে শুরু করে দরবেশপুর পর্যন্ত গাছের গুড়ি, ফেলে বাঁশ দিয়ে খন্ড, খন্ড ভাবে সড়ক অবরোধ করে ১৮ দলীয় নেতা কর্মীরা। এসময় বারাদিতে প্রধান সড়কে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে ১৮ দলের নেতাকর্মীরা। অপরদিকে দিনদত্ত বিজ্রে জামায়াতের নায়েব আমীর সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন, বিএনপি নেতা আলীমের নেতৃত্বে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে ১৮ দলীয় নেতাOLYMPUS DIGITAL CAMERA কর্মীরা । এসময় একই স্থানে মহিলা জামায়াতের নারী কর্মীরা একটি লাঠি মিঠিল মিছিল বের করে। পরে তারা সড়কের উপর বসে পড়ে অবরোধ কর্মসূচী পালন করে। অন্যদিকে মুজিবনগর সড়কে বন্দরের মোড়ে জামায়াতের সহকারী সেক্রেটারী ফারুক হোসেনের নেতৃত্বে ১৮ দলের কর্মীরা লাটি শোঠা নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এছাড়া কাথুলীর কায়েমকাটার মোড়ে জামায়াতের সহকারী সেক্রেটারী তারিক মোহাম্মদ সাইফুল ইসলামের, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিমের নেতৃত্বে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ OLYMPUS DIGITAL CAMERAকরে ১৮ দলীয় নেতাকর্মী। এসময় তারা বেশ কয়েকটি ককটেলের বিষ্ফোরণ ঘটায়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর জামায়াতের আমির মাহববুল আলম, জেলা জমায়াতের সহকারী সেক্রেটারী তারিক মোহম্মদ সাইফুুল, ছাত্র শিবিরের সভাপতি সাইফুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন আমির গোলাম রসুল।
এদিকে গাংনী উপজেলার মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বানিজ্যিক এলাকাmeherpur 18 aborod picture বামুন্দী বাজারে উপজেলা বিএনপির সহ সভাপতি ও গাংনী উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলীর নেতৃত্বে রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে ১৮ দলের নেতা কর্মিরা। এসময় বিএনপি নেতা হারুন অর রশিদ বাচ্চু ও ছাত্রদল নেতা চপল বিশ্বাস,হাসের আলী সহ নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। এছাড়া মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর,মেহেরপুর কায়েমকাটার মোড় বন্দর,গৌরিনগরে ১৮ দলীয় জোটের নেতা-কর্মীরা সড়ক অবরোধ এবং লাঠি মিছিল করে। এসময় বেশ কয়েক টি ককটেল বিস্ফোরন ঘটে।
অবরোধের কারণে সাধারণ মানুষের জীবনে স্থবিরতা নেমে এসেছে। মেহেরপুর বাস স্ট্যান্ড থেকে কোন অভ্যন্তরীন ও দূরপাল্লার যানবহন ছেড়ে যায়নি। সামান্য পরিমাণে ছোট ছোট যান -নছিমন, করিমন, আলগামন, অটোরিক্সা ও ব্যক্তিগত যানবহন চলাচল করছে।
মেহেরপুর সংবাদ রাজনীতি