মেহেরপুরের বিভিন্ন স্থানে শিবিরের সড়ক অবরোধ ॥  যানবাহন ভাংচুর ॥ ধাওয়া পাল্টা ধাওয়া

মেহেরপুরের বিভিন্ন স্থানে শিবিরের সড়ক অবরোধ ॥ যানবাহন ভাংচুর ॥ ধাওয়া পাল্টা ধাওয়া

Meherpur Shibir Road Strike_15.07.13আমাদের মেহেরপুর ডট কম ঃ জামায়াতে ইসলামীর সাবেক আমির, অধ্যাপক গোলাম আজমের বিরুদ্ধে মানোবতাবিরোধী অপরাধের রায়ের প্রতিবাদে সোমবারের হরতালকে সফল করতে মেহেরপুর সদর উপজেলার বন্দর, বারাদি বাজার ও রাজনগরের এ.আর.বি কলেজ সংলগ্ন সড়ক এবং মুজিবনগর উপজেলার চকশ্যামনগর মোনাখালী বাজার, সড়কে গাছের গুড়ি ও ডালপালা ফেলে এবং টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে শিবিরের নেতাকর্মীরা। এ সময় এ আর বি কলেজের কাছে কয়েকটি যানবহনে ভাংচুর চালায় শিবির কর্মীরা। অপরদিকে চকশ্যামনগরে পুলিশের সাথে শিবির কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
সোমবার দেশব্যাপী জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতাল পালনের অংশ হিসেবে ভোর ৬ টার দিকে শিবিরের নেতা কর্মীরা এ আর বি কলেজ সংলগ্ন সড়কে গাছের গুড়ি ও ডালপালা ফেলে এবং টায়ার জ্বালিয়ে সড়ক আবরোধ করে।
এছাড়া শিবিরের অন্য একটি দল বারাদি বাজারেও সড়ক অবরোধ করে রাখে।এতে মেহেরপুর – চুয়াডাঙ্গা প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনা স্থলে পৌছে গাছের গুড়ি সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে। একই সময়ে শিবিরের নেতাকর্মীরা বন্দর থেকে মোনাখালী পর্যন্ত সড়কে গাছের গুড়ি ও ডালপালা ফেলে সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছালে চকশ্যামনগর গ্রামে পুলিশের সাথে শিবির কর্মীদেও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশের ধাওয়া খেয়ে শিবিরকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পওে পুলিশ সড়কের গাছপালা সরিয়ে দিলে যানচলাচল শুরু হয়। মেহেরপুর সদর থানার ওসি জানান, সকালে কিছু বিচ্ছিন্ন ঘটেছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে ছিল।
মেহেরপুর সংবাদ