মেহেরপুরের গাংনীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১০। ঘাতক বাসে আগুন ।

মেহেরপুরের গাংনীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১০। ঘাতক বাসে আগুন ।

ফারুক আহমেদ আমাদের মেহেরপুর ডট কম, ঃ মেহেরপুরের গাংনী বাজারে বাসের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মূত্যু হয়েছে। এঘটনায় আরো ১০ জন আহত হয়েছে। meherpur accdent milon kiled picবিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল বন্ধ হয়ে যায়।
প্রত্যাক্ষ্যদর্শীরা জানায়,বৃহস্পতিবার দুপুর পৌনে ১ টারদিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা কাজলা পরিবাহনের একটি লোকাল বাস ঢাকা মেট্র জ ১১-০৬৭৪ মেহেরপুর যাওয়ার পথে গাংনী বাজারের একটি ¯প্রীড ব্রেকার পার হওয়ার সময় স্যালো ইঞ্জিন চালিত নছিমনের সাথে ধাক্কা লাগে। এসময়meherpur bus pic নছিমনের যাত্রীরা পড়ে যাওয়ার পর দুটি মটরসাইকেল ও কয়েকজন পথচারী কে বাস চাপা দিলে মটরসাইকেল আরোহী মিলন হোসেন(৩৫) ঘটনা স্থলেই নিহত হয়। নিহত মিলন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামের আইযুব হোসেনের ছেলে।
এসময় মারাত্বক আহত হয়েছে সাবেক মেম্বর দাউদ হোসেন ও তার স্ত্রী খুশিয়ারা খাতুন,হিরা খাতুন,সালাউদ্দীন,রঞ্জনা ও অনিক নামের এক শিশু সহ আরা কয়েকজন। আহতদের অবস্থা আশংক্ষাজনক হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাংনী থানার ওসি মাসুদূল আলম জানান,বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রনে আনে। সড়ক দূর্ঘটনার পরপরই মেহেরপুর-কুষ্টিয়া সড়কে প্রায় পৌনে ২ ঘন্টা বাস চলাচল বন্ধ থাকার পর আবার বাস চলাচল শুরু হয় । পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশের পাশাপাশি র‌্যাব মোতায়েন করা হয়েছে। ঘটনার পরপরই ঘাতক বাস চালক পালিয়ে যায়।
মেহেরপুর সংবাদ