মেহেরপুরের কথিত শিল্পী আশরাফ অবাঞ্ছিতের খবর প্রকাশিত হওয়ায় ইনকিলাব প্রতিনিধি ফারুক মল্লিককে প্রাণ নাশের হুমকী

মেহেরপুরের কথিত শিল্পী আশরাফ অবাঞ্ছিতের খবর প্রকাশিত হওয়ায় ইনকিলাব প্রতিনিধি ফারুক মল্লিককে প্রাণ নাশের হুমকী

আমাদের মেহেরপুর ডট কম ঃ সোমবারK-57 ইফতারের পর দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি ফারুক মল্লিককে একটি সংবাদ প্রকাশের সূত্র ধরে সন্ত্রাসীরা মোবাইল ফোনে প্রাণ নাশের হুমকী দেওয়ায় সাংবাদিক ফারুক মল্লিক সহ জেলায় কর্মরত সাংবাদিকরা ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে। তারা হুমকীদাতাকে আটক সহ বিচারের দাবী করেছে প্রশাসনের কাছে।
এ ব্যাপারে ইনকিলাব প্রতিনিধি ফারুক মল্লিক সাংবাদিকদের জানান, মেহেরপুরের কথিত রবীন্দ্র সঙ্গীত শিল্পী ও জেলা শিল্পকলা একাডেমীর কোষাধ্যক্ষ আশরাফ মাহমুদের বিভিন্ন অপকর্ম ও অবাঞ্ছিতের খবর গত ৫ আগষ্ট দৈনিক ইনকিলাব সহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন দৈনিকে প্রকাশিত হলে শিল্পী আশরাফের বিরুদ্ধে শিল্পী সমাজসহ সাংস্কৃতিক সংগঠনগুলো তার ধৃষ্টতা ও উগ্র মারমুখি আচরণের কারণে এবং সকল শিল্পী সমাজকে চোর আখ্যায়িত করার প্রতিবাদে ফুসে ওঠে। এমতাবস্থায় কথিত শিল্পী আশরাফ মাহমুদ তার অধিনস্ত সন্ত্রাসী বাহিনী দিয়ে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীদের হুমকী দেয়। এক পর্যায়ে সন্ধ্যায় ০১৭১৯৪৭৭৫৫২ নম্বর থেকে মিজানুর রহমান নামে একজন হুমকী দাতা খবর প্রকাশের কারণে প্রাণ নাশের হুমকী দেয়।
এদিকে সাংবাদিক ফারুক মলিল্লককে হুমকী দেওয়ার প্রতিবাদে সাংবাদিকরা জরুরী বৈঠক করে হুমকীদাতাকে আটক সহ বিচারের দাবীতে কর্মসূচী ঘোষনা করেছে। এ ব্যাপারে ইনকিলাবের জেলা প্রতিনিধি ফারুক মল্লিখ নিরাপত্তা চেয়ে মেহেরপুর সদর থানায় একটি জিডি করেছেন য়ার নং ১৯৫ তাং০৫/০৮/২০১৩।
মেহেরপুর সংবাদ