মেহেরপুরের অবরোধের ২য় দিনে বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণ।

মেহেরপুরের অবরোধের ২য় দিনে বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণ।

OLYMPUS DIGITAL CAMERAদশম সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মেহেরপুরের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ককটেল বিস্ফোরন ও বিক্ষোভ মিছিলের মধ্যে চলছে ১৮ দলের অবরোধের দ্বিতীয় দিন।
বুধবার সকালে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দিনদত্ত বিজ্র থেকে শুরু
করে দরবেশপুর পর্যন্ত গাছের গুড়ি, ফেলে বাঁশ দিয়ে খন্ড, খন্ড ভাবেMeherpur Strike pic 27.11.13_3 সড়ক অবরোধ করে ১৮ দলীয় নেতা কর্মীরা। এসময় বারাদি বাজারে ১৮ দলের একটি বিক্ষোভ মিছিল ও দিনদত্ত বিজ্রে জামায়াতের কেন্দ্রীয় নেতা আব্দুল মতিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে জামায়াত শিবির নেতা কর্মীরা। এছাড়া একই স্থানে মহিলা জামায়াতের নারী কর্মীরা OLYMPUS DIGITAL CAMERAএকটি ঝাড়– মিছিল বের করে। অপরদিকে মুজিবনগরের কেদারগঞ্জে সাবেক এমপি মাসুদ অরুনের নেতৃত্বে ভোর থেকে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে ১৮ দলীয় নেতাকর্মীরা । বন্দরের মোড়ে জেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী ফারুক হোসেন ও সদর উপজেলা আমীর রহুল আমিনের নেতৃত্বে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে অবরোধকারীরা। অন্যদিকে কাথুলীর কায়েমকাটার মোড়ে
জামায়াতের সহকারী সেক্রেটারী তারিক মোহাম্মদ সাইফুল ইসলামের, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিমের নেতৃত্বে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে ১৮ দলীয় নেতাকর্মী। এসময় তারা বেশ কয়েকটি ককটেলের বিষ্ফোরণ ঘটায়।
অপরদিকে গাংনী উপজেলায় জেলা বিএনপির সভাপতি আমজাদ হোসেন এমপি’র নেতৃত্বে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বামুন্দী বাজারে ১৮ দলীয় জোটের নেতা-কর্মীরা গাছের গুড়ি, ডালপালা ও আগুন জ্বেলে সড়ক অবরোধ এবং লাঠি মিছিল করে। মিছিল শেষে সড়কের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আমজাদ হোসেন,জেলা জামায়াতের সূরা সদস্য মাওলানা আব্দুল মজিদ,উপজেলা যুবদলের সভাপতি আক্তারুজ্জামান,শিবির নেতা মাঝারুল ইসলাম,ছাত্রদল নেতা জাহিদুল ইসলাম,বিএনপি নেতা আমিরুল ইসলাম,শহিদুলmeherpur bnp pic 27.11.13 ইসলাম,আল হেলাল,যুবদলের সাধারন সম্পাদক সাজেদুর রহমান বুলবুল প্রমুখ।
এদিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বাঁশবাড়িয়া বাজারে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাহারবাটি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু’র নেতৃত্বে অবরোধ কর্মসূচি পালিত হয়। এসময় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আব্দাল হক,বিএনপি নেতা আখেরুজ্জমান,একরামুল হক,ছাত্রদল নেতা রবিউল ইসলাম রবি,বিএনপি নেতা আলভি রহমান প্রমুখ। মিছিল চলাকালে দুটি ককটেল বিস্ফোরন ঘটায় ১৮ দলের নেতা কর্মিরা। এছাড়া বামুন্দী বাজারে গাংনী উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলীর নেতৃত্বে meherpur bnp pic 2রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে ১৮ দলের নেতা কর্মিরা। এসময় বিএনপি নেতা হারুন অর রশিদ বাচ্চু,ছাত্রদল নেতা চপল বিশ্বাস সহ নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
এছাড়া ১৮ দলের নেতা কর্মিরা মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর, গৌরিনগর, মোনাখালিতে অবরোধ কর্মসূচী পালন করে। অবরোধের কারণে মেহেরপুর বাস স্ট্যান্ড থেকে কোন অভ্যন্তরীন ও দূরপাল্লার যানবহন ছেড়ে যায়নি। সামান্য পরিমাণে ছোট ছোট যান -নছিমন, করিমন, আলগামন, অটোরিক্সা ও ব্যক্তিগত যানবহন চলাচল করছে।
মেহেরপুর সংবাদ