মেহেরপুরের অবরোধের শেষ দিনে  বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণ

মেহেরপুরের অবরোধের শেষ দিনে বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ,বিক্ষোভ মিছিল। ককটেল বিষ্ফোরণ

দশম সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা প্রত্যখান করে ১৮ দলীয় ডাকা ২য় দফা ১৩১ ঘন্টা অবরোধের শেষ দিনে মেহেরপুরের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ককটেল বিস্ফোরন ও বিক্ষোভ মিছিল হয়েছে।
বৃহষ্পতিবার সকালে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দিনদত্ত বিজ্রে জামায়াতের নায়েব আমীর সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন, বিএনপি নেতা আলীমের নেতৃত্বে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে ১৮ দলীয় নেতা কর্মীরা । এসময় তারা সদর উপজেলার ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল ভাংচুর করে। একই স্থানে মহিলা জামায়াতের নারী কর্মীরা একটি লাঠি মিঠিল মিছিল বের করে। পরে তারা সড়কের উপর বসে পড়ে অবরোধ কর্মসূচী পালন OLYMPUS DIGITAL CAMERAকরে। অন্যদিকে মুজিবনগর সড়কে বন্দরের মোড়ে জামায়াতের সহকারী সেক্রেটারী ফারুক হোসেনের নেতৃত্বে ১৮ দলের কর্মীরা লাটি শোঠা নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এছাড়া কাথুলীর কায়েমকাটার মোড়ে সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের , জামায়াতের সহকারী সেক্রেটারী তারিক মোহাম্মদ সাইফুল ইসলামের, পৌর বিএনপি‘র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস ,জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিমের নেতৃত্বে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে ১৮ দলীয় নেতাকর্মী। এসময় তারা বেশ কয়েকটি ককটেলের বিষ্ফোরণ ঘটায়।OLYMPUS DIGITAL CAMERA পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক এমপি মাসুদ অরুন, পৌর জামায়াতের আমির মাহববুল আলম, জেলা জমায়াতের সহকারী সেক্রেটারী তারিক মোহম্মদ সাইফুুল, ছাত্র শিবিরের সভাপতি সাইফুল ইসলাম,ছাত্র নেতা রাজিব, বুড়িপোতা ইউনিয়ন আমির গোলাম রসুল।
অবরোধের কারণে সাধারণ মানুষের জীবনে স্থবিরতা নেমে এসেছে। মেহেরপুর বাস স্ট্যান্ড থেকে কোন অভ্যন্তরীন ও দূরপাল্লার যানবহন ছেড়ে যায়নি। সামান্য পরিমাণে ছোট ছোট যান -নছিমন, করিমন, আলগামন, অটোরিক্সা ও ব্যক্তিগত যানবহন চলাচল করছে।
মেহেরপুর সংবাদ রাজনীতি