মেহেরপুর জেলা আইনজীবী পরিষদ নির্বাচনে অ্যাডভোকেট কামরুল সভাপতি ও অ্যাডভোকেট খ .ম. ইমতিয়াজ বিন হারুন সাইদ জুয়েল সাধারণ সম্পাদক নির্বাচিত

মেহেরপুর জেলা আইনজীবী পরিষদ নির্বাচনে অ্যাডভোকেট কামরুল সভাপতি ও অ্যাডভোকেট খ .ম. ইমতিয়াজ বিন হারুন সাইদ জুয়েল সাধারণ সম্পাদক নির্বাচিত

প্রতিনিধি, মেহেরপুর
আজ মেহেরপুর জেলা আইনজীবী পরিষদ নির্বাচনে আইনজীবী পরিষদের ভোট অনুষ্ঠিত হয় ১২০ জন ভোটার ভোট প্রদান করেন। মেহেরপুর জেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচনে বিএনপির সভাপতি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে জয়ী হন ।
মেহেরপুর জেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেল থেকে সভাপতি পদে অ্যাডভকেট কামরুল হাসান ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ প্যানেলে থেকে সাধারণ সম্পাদক পদে খ.ম. ইমতিয়াজ বিন হারুন জুয়েল জয়ী হয়েছেন। আজ শুক্রবার সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে ৪টা পর্যন্ত চলে।

বিজয়ী হয়েছেন, সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম প্যানেল থেকে জ্যেষ্ট আইনজীবি কামরুল হাসান ৬১ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ প্যানেলে সভাপতি পদে প্রবীণ আইনজীবি মিয়াজান আলী ৪৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারন সম্পাদক পদে খ.ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল ৫ঢ়৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। জাতীয়তাবাদি আইনজীবি পরিষদের পক্ষ থেকে এ এস এম সাইদুর রাজ্জাক ৫৩ ভোট পেয়ে পরাজিত হন।
জেলা আইনজীবী পরিষদ নির্বাচন সুত্রে জানা গেছে, আইনজীবী পরিষদের মোট ভোটার ১২০ জন। ১৫টি পদে বিপরীতে দুই প্যানেলে ৩০জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
তবে সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ থেকে খ.ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল সক্রিয় ছাত্র রাজনীতি থেকে আইনজীবি হয়ে উঠে আসা ব্যাক্তি।

অন্যান্য জেলার সংবাদ বাংলাদেশ মেহেরপুর সংবাদ সর্বশেষ