“মানুষের জন্য তারা কিছু করে না, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মানুষের উন্নতি হয়”-শেখ হাসিনা

“মানুষের জন্য তারা কিছু করে না, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মানুষের উন্নতি হয়”-শেখ হাসিনা

2012-09-01-15-57-21-5042306118c3f-sheikh-hasinaআজ বৃহস্পতিবার ময়মনসিংহের সার্কিট হাউস মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন -মানুষের জন্য তারা কিছু করে না, করতে পারেও না।’ ‘আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মানুষের উন্নতি হয়। আমরা ক্ষমতায় এসে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করেছি।’ বিরোধী দল বিএনপির উদ্দেশে বলেছেন, ‘দুর্নীতি ও মানুষ খুন, বিএনপির বড় গুণ। তারা এটাই পারে, অন্য কিছু পারে না। তারা দেশবাসীকে সন্ত্রাস, লুটপাট, দুর্নীতি ও মানি লন্ডারিং উপহার দিয়েছেন। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এসে সন্ত্রাস-জঙ্গিবাদের সৃষ্টি করেছিল। আর আমরা ক্ষমতায় এসে সন্ত্রাস-জঙ্গিবাদ দমন করে দেশে শান্তি প্রতিষ্ঠিত করেছি।

জনসভায় জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মতিউর রহমান এমপি’র ময়মনসিংহ বিভাগ ও সিটি করপোরেশন, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, বরূপুত্র  নদ ড্রেজিং এবং ঢাকা-ময়মনসিংহ ডাবল রেললাইন করার দাবির প্রেক্ষিতে ময়মনসিংহের জনগণের উদ্দেশে তিনি বলেন, ‘গত নির্বাচনে আপনারা ভোট দিয়ে ময়মনসিংহের সবগুলো আসনে আওয়ামী লীগকে জিতিয়েছেন। এ জন্য আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ। আগামী নির্বাচনে ক্ষমতায় গেলে ময়মনসিংহকে সিটি করপোরেশন করে দেব।’

বেগম জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, তিনি বলেছিলেন ‘সাপকে বিশ্বাস করা যায়, আওয়ামী লীগকে বিশ্বাস করা যায় না’।যারা ৭১-এ গণহত্যা, লুটপাট ও  মা-বোনের ইজ্জত লুণ্ঠন করেছিল তাদের বাঁচাতে এখন মাঠে নেমেছে বিএনপি-জামায়াত-শিবির চক্র।

রাজনীতি