গাংনীর কাথুলী ইউপিতে বৃক্ষরোপন ক্যাম্পেইন

গাংনীর কাথুলী ইউপিতে বৃক্ষরোপন ক্যাম্পেইন

gagni mapগাছ লাগান, পরিবেশ বাঁচান,এই শ্লোগানকে সামনে রেখে মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নে বৃক্ষরোপন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার সকাল ১০ টারদিকে ইউনিয়নের ধলা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ব্যাপক সংখ্যক লোকজনের উপস্থিতিতে বৃক্ষরোপন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
কাথুলী ইউনিয়ন পরিষদ ও প্রজেক্টের সকল ইউনিটের দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশ এর সহযোগিতায় উক্ত ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
ধলা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে কাথুলী ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কাবুল হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্কুল প্রাঙ্গনে গাছের চারা রোপনের মধ্য দিয়ে ক্যাম্পেইনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা পর্যায়ের সহকারী শিক্ষা পরিদর্শক মাছুরা খাতুন,ইউপি সদস্য রহুল আমিন কালুসহ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী। আলোচনা শেষে প্রধান অতিথি চেয়ারম্যান কাবুল হোসেনের নেতৃত্বেএকটি বর্ণাঢ্য র‌্যালি স্কুল থেকে বের হয়ে ধলা গ্রাম প্রদক্ষিন করে।এ সময় র‌্যালিতে ৫ শতাধিক ছাত্র- ছাত্রীসহ ৭ শতাধিক অংশগ্রহনকারীরা গাছ লাগানোর ব্যাপারে জনগনকে উদ্বুদ্ধ করতে বিভিন্ন শ্লোগান দেয়।র‌্যালি শেষে গ্রাম বাসী ও ছাত্র-ছাত্রীদের মধ্যে বিভিন্ন জাতের ফলের চারা বিতরন করা হয়। ক্যাম্পেইনের সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনা করেন,ইউসি আমিরুল ইসলাম অল্ডাম।
মেহেরপুর সংবাদ