গাংনীর অবহেলিত জনপদে উন্নয়নে সহযোগিতা চাই …………..মোঃ মকলেচুর রহমান মুকুল।

গাংনীর অবহেলিত জনপদে উন্নয়নে সহযোগিতা চাই …………..মোঃ মকলেচুর রহমান মুকুল।

mukul a,lid ledar 1আমাদের মেহেরপুর ডট কম ঃ গাংনীর অবহেলিত জনপদে শিক্ষা, বিদ্যুৎ,রাস্তাঘাটের উন্নয়ন ও কর্মসংস্থানের জন্য গাংনী উপজেলা বাসির সহযোগিতা চাইলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মকলেচুর রহমান মুকুল।
গতকাল শনিবার বিকালে শাহারবাটি ও কাথুলী ইউনিয়নে গনসংযোগ কালে তিনি সবার সহযোগিতা কামনা করেন। গনসংযোগ কালে উপস্থিত ছিলেন,কাথুলী ইউনিয়নের চেয়ারম্যান কাবুল হোসেন,ইউপি সভাপতি গোলজার হোসেন,শাহারবাটি ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল গনী,আওয়ামীলীগ নেতা ইয়াছিন আলী,সেকেন্দার আলী,আব্দুল আওয়াল,ইকবাল হোসেন, ও বাবলু হোসেন সহ কাথুলী ও শাহারবাটি ইউনিয়নের আওয়ামীলীগ নেতৃবৃন্দের পাশাপাশি স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।
মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মকলেচুর রহমান মুকুল আরো বলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ মত আওয়ামীলীগের নেতা কর্মির পাশে থেকে দল কে সুসংগত ও উজ্জিবিত করার লক্ষে কাজ করে চলেছি। আগামি জাতীয় সংসদ নির্বাচনে গাংনী আসন টি যাতে নেত্রীর কাছে উপহার দিতে পারি এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বরেন,আমি শাসক নয় জনগনের সেবক হতে চাই। সেবার মাধ্যমে মেহনতি মানুষের অধিকার আদায় করতে পারি এজন্য গাংনী বাসির কাছে আহবান জানাচ্ছি।
মেহেরপুর সংবাদ