এখনই এসব বন্ধ কর’ ক্যাটরিনাকে দীপিকা!

এখনই এসব বন্ধ কর’ ক্যাটরিনাকে দীপিকা!

সাধারণ মানুষের মধ্যে একটা কথা প্রচলিত আছে যে, বলিউড নায়িকাদের মধ্যে সম্পর্ক নেই। তবে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিব্যি আছেন বলিউড সুন্দরীরা। বলিউডের প্রথম সারির বেশ কিছু নায়িকা একে অন্যকে কেবল সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তাই নয়, মন খুলে একে অন্যের প্রশংসাও করতে জুড়ি নেই তাদের। সম্প্রতি আবার সে রকমই উদাহরণ তৈরি করলেন দুই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি ইনস্টাগ্রামে লাল পোশাক পরে একটি স্লো মোশন ভিডিও পোস্ট করেন ক্যাটরিনা। মোহময়ী ক্যাটরিনার এই লুকে মেতে ওঠেন সোশ্যাল সাইট ইউজাররা। ক্যাটরিনার ভক্তের তালিকায় আছেন দীপিকা পাড়ুকোন এবং বরুণ ধাওয়ান এর মতো তারকারাও। ক্যাটরিনার ছবির নীচে দীপিকা কপট রাগ দেখিয়ে কমেন্ট করেন যে, ‘এ সব কী হচ্ছে! এখনই এসব বন্ধ করা দরকার।’ যদিও তার এই কমেন্টের পর ‘লাভ-আইড স্মাইলি’টিই বুঝিয়ে দেয় দীপিকার মুগ্ধতা।

নিজের ছবিতে ক্যাটরিনা ক্যাপশন হিসেবে লিখেছিলেন যে, নতুন রূপে লালের ছোঁয়া নিয়ে উইক-এন্ড কাটাতে চলেছেন তিনি। যদিও ভিডিওটি দেখে মনে করা হচ্ছে যে, কোনও প্রচারমূলক শুটিং অথবা ফটোশুটের অংশ সেটি। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই ১০ লক্ষ বার দেখা হয়ে গেছে ভিডিওটি।

এর আগে বলিউডের বহু চর্চিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়েতেও বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ টিভি শোতে এসেও ক্যাটরিনা জানিয়েছিলেন যে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে কতটা অধীর হয়ে ছিলেন তিনি।