অনস্ক্রিন প্রেমে রাজী নন ঐশ্বরিয়া-অভিষেক

অনস্ক্রিন প্রেমে রাজী নন ঐশ্বরিয়া-অভিষেক

ব্যক্তিগত জীবনে প্রেম করেই বিয়ে করেছেন দুজন। ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের ব্যক্তিগত রসায়নের খবর তো সকলেই জানেন। অনস্ক্রিনেও তাদের প্রেমিক-প্রেমিকা হিসেবে দেখেছেন দর্শক। কিন্তু আর নয়। আর অনস্ক্রিন প্রেমের সম্পর্কে রাজি নন দম্পতি। এই যৌথ সিদ্ধান্তের কারণেই নাকি ‘গুলাব জামুন’ থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

শোনা গিয়েছিল, অনুরাগ কাশ্যপের পরবর্তী প্রযোজনা ‘গুলাব জামুন’ এর হাত ধরে অনস্ক্রিনে কামব্যাক করবে এই রিয়েল জুটি। কিন্তু সেই ছবি করছেন না তারা। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দম্পতি মনে করছেন অনস্ক্রিন প্রেমিক-প্রেমিকা হিসেবে তাদের আর দেখতে পছন্দ করবেন না দর্শক। সে কারণেই প্রেমের সম্পর্কের বাইরে অন্য কোনো চরিত্র পেলে আবারও একসঙ্গে অভিনয় করতে রাজি তারা।

‘গুলাব জামুন’ মুভিতে কামব্যাক নিয়ে খুবই এক্সাইটেড ছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। হঠাৎ এই প্রজেক্ট থেকে নিজেদের সরিয়ে নেওয়ার কারণ হিসেবে আরও একটি মতও শোনা যাচ্ছে। বলিউডের বিভিন্ন সূত্রের দাবি, শুটিং শুরু করার জন্য তৈরি ছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। কিন্তু তার আগে চিত্রনাট্যে কিছু বদলের পরামর্শ দিয়েছিলেন তারা। অনুরাগের টিম চিত্রনাট্য বদল করতে চায়নি। সে কারণেই নাকি শেষ মুহূর্তে সরে এসেছেন তারা।

প্রায় ৯ বছর আগে ‘রাবণ’-এ শেষবার স্ক্রিন শেয়ার করেছিলেন এই জুটি। আবার কবে বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন দম্পতি, তার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। ‘গুলাব জামুন’ মুভি নিয়েও এখন পর্যন্ত ঐশ্বরিয়া-অভিষেক কেউই মুখ খোলেননি।